অপরাধজাতীয়

এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আ’ট’কে রেখে তরুণীকে গণধ’’ র্ষ’ ণ করেছে ছাত্রলীগ কর্মীরা

সিলেট এমসি কলেজের হোস্টেল এলাকায় এক তরুণী (১৯) গণধ’’ র্ষ’ ণের শিকার হয়েছেন। এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী জ’ড়িত বলে অ’ভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে নগরের টিলাগড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধ’’ র্ষ’ ণের শিকার হওয়া ওই তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজে ঘুরতে আসেন। ঘুরাঘুরির এক পর্যায়ে সাড়ে রাত ৮ টার দিকে তরুণীর স্বামী সিগারেট খাওয়ার জন্য এমসি কলেজের গেইটের বাইরে বের হন। এসময় কয়েকজন যুবক তরুণীকে জো’রপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তরুণীর স্বামী এসে বাঁ’ধা দিলে তারা তাকে মা’রধর শুরু করে। এক পর্যায়ে তরুণী ও তার স্বামীকে ছাত্রলীগের নেতাকর্মীরা এমসি কলেজের হোস্টেলে নিয়ে যান। সেখানে স্বামীকে বেঁধে তরুণীকে পালাক্রমে ধ’’ র্ষ’ ণ করে তারা।

এসময় তাদের সঙ্গে থাকা একটি প্রাইভেট কারও ছিনিয়ে নিয়ে যায় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে খবর পেয়ে পু’লিশ এসে প্রাইভেট কারটি উ’দ্ধার করে তাদের জিম্মায় নেয় এবং তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করে।

গণধ’’ র্ষ’ ণের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পু’লিশের অ’তিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার।

তিনি বলেন,’শুক্রবার রাতে এমসি কলেজের হোস্টেলের একটি ব্লকের রাস্তায় এই ঘটনা ঘটে। ঘটনায় কারা জ’ড়িত তা এখনও জানা যায়নি তবে আমাদের ত’দন্ত চলছে।’ এ ঘটনায় এখনো মা’মলা দায়ের হয়নি বলে জানান তিনি।

Back to top button