লকডাউন ভেঙে ব্রাহ্মণবাড়িয়ায় ফের সং'ঘর্ষ, আ'হত ২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে'লায় আবারও লকডাউন ভেঙে দুই পক্ষের সং'ঘর্ষে অন্তত ২০ জন আ'হত হয়েছেন। শুক্রবার (২২ মে) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কয়েক দফায় উপজে'লার পানিশ্বর গ্রামে এ সং'ঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, আ'হতদের সরাইল উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্স ও জে'লা সদর হাসপাতা'লে চিকিৎসা দেয়া হচ্ছে। আ'হতদের মধ্যে বাচ্চু মিয়া (৫৫) ও জয়নাল মিয়া (২৫) নামে দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

পু'লিশ ও স্থানীয়রা সূত্র জানায়, পানিশ্বর গ্রামের বাসিন্দা দানা মিয়ার সঙ্গে বাড়ির রাস্তার জায়গা নিয়ে তার প্রতিবেশী মলয়ের বিরোধ তৈরি হয়। এ বিরোধের জেরে শুক্রবার ভোরে উভ'য় পক্ষের লোকজন সং'ঘর্ষে জড়ায়। বিষয়টি মিমাংসা করার জন্য সকাল ৮টার দিকে উভ'য় পক্ষকে নিয়ে সালিশ বৈঠকে বসেন গ্রামের সর্দাররা। কিন্তু মিমাংসা না হওয়ায় সালিশ বৈঠকের পর আবারও দেশীয় অ'স্ত্র শস্ত্র নিয়ে সং'ঘর্ষে লিপ্ত হয় উভ'য় পক্ষের লোকজন। দফায় দফায় চলা এ সং'ঘর্ষে অন্তত ২০ জন আ'হত হয়েছেন। খবর পেয়ে পু'লিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অ'তিরিক্ত পু'লিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানান, বর্তমানে পরিস্থিতি পু'লিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সং'ঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অ'তিরিক্ত পু'লিশ মোতায়েন করা হয়েছে।