দুই মে'য়েকে পানিতে চুবিয়ে মা'রলেন বাবা ও সৎ মা

কুমিল্লার মুরাদনগরে বাবা এবং সৎ মায়ের বি'রুদ্ধে দুই কন্যা সন্তানকে পানিতে চুবিয়ে হ'ত্যার অ'ভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে মুরাদনগর উপজে'লার নবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নি'হত স্বর্না (১১)ও ফারিয়া (৫) নবীপুর গ্রামের সুমন মিয়ার মে'য়ে। এ ঘটনায় নি'হত দুই কন্যার মা সোনিয়া আক্তার বাদী হয়ে শনিবার দুপুরে শি'শুদের বাবা সুমন এবং সৎ মা রুনা আক্তারের বি'রুদ্ধে মুরাদনগর থা'নায় হ'ত্যা মা'মলা দায়ের করেছে। পু'লিশ অ'ভিযু'ক্ত সৎ মা রুনা আক্তার (৩০) কে গ্রে'ফতার করেছে।

মা'মলার বিবরণে জানা যায়, নবীপুর গ্রামের সুমন মিয়ার প্রথম স্ত্রী' সোনিয়া আক্তারের দুই কন্যা স্বর্না এবং ফারিয়া। এ পরিবারকে রেখেই সুমন গত ২ বছর পূর্বে রুনা আক্তার নামের ওই নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে উভ'য় স্ত্রী'র মাঝে কলহ বিবেদ চলে আসছিল। এরই সুত্র ধরে শুক্রবার রাতে পরিক'ল্পিতভাবে প্রথম স্ত্রী'র সন্তান স্বর্না এবং ফারিয়াকে বাবা সুমন এবং সৎ মা রুনা অ'পহ'রণ করে পানিতে চুবিয়ে হ'ত্যা করে বলে অ'ভিযোগ করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থা'নার ওসি একেএম মনজুর আলম বলেন, নি'হতদের মা বাদী হয়ে মা'মলা দায়ের করেছে আর এরই প্রেক্ষিতে সৎ মা রুনা আক্তারকে আ'ট'ক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বিষয়টি ত'দন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হয়া হবে।সুমনকে আ'ট'কের প্রচেষ্টা চলছে।