হঠাৎ বাসে ভ'য়াবহ আ'গুন

একটি বাসে ভ'য়াবহ আ'গুন লাগার ঘটনা ঘটে গেছে। জানা গেছে, সিগারেট থেকে এই আ'গুন লাগার ঘটনা ঘটে। টাঙ্গাইলে সদর উপজে'লার বড়শিলা শি'বপুর এলাকায় বিড়ির আ'গুন থেকে দাঁড়িয়ে থাকা একটি বাসে হঠাৎ ভ'য়াবহ আ'গুন লাগার ঘটনা ঘটেছে। এতে করে বাসে থাকা কোন ব্যক্তি হতাহত হয়নি। শনিবার (২৩ মে) বিকাল ৪ টায় এই আ'গুন লাগে। এ খবর পেয়ে দ্রুত টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘন্টার চেষ্টায় আ'গুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয় তারা ।

এ ঘটনায় বাসের মালিক মো. মাসুদ বিডি২৪লাইভকে মুঠোফোনে জানান, করো'নায় লকডাউনের কারণে গেল দু’মাস ধরে বড়শিলা এলাকায় রাখা হয়েছে। আগামী সোমবার ঈদের জন্য বাসটি পানি দিয়ে ধুয়ে পরিস্কার করি। বাসের দরজা লক না করে চলে যাই। পরে স্থানীয়দের মাধ্যমে শুনতে পাই বাসে আ'গুন ধরেছে। তারপর দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেখি টাঙ্গাইল ফায়ার সার্ভিস সদস্যরা আ'গুন নিয়ন্ত্রন করেছে।

বাসে আ'গুন লাগার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বাস পরিস্কার ও ধুয়ে চলে যাওয়ার পর কয়েকজন লোক তাস খেলছিল। পরে তাদের খাওয়া সিগারেটের আ'গুন থেকে বাসে আ'গুন লাগার সূত্রাপাত হয়। টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইস'লাম মুঠোফোনে বিডি২৪লাইভকে জানান, শনিবার বিকালে মাহিম-মামুন (ঢাকা মেট্রো-টাঙ্গাইল-জ-১১-০১২৬) একটি বাসে ভ'য়াবহ আ'গুন ধরেছে স্থানীয়দের মাধ্যমে এমন সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার স্টেশনের দুটি ইউনিট প্রায় আধা ঘন্টার চেষ্টায় আ'গুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে কেউ হতাহত হয়নি।