আন্তর্জাতিক

কা’শ্মীরে যেভাবে প্রকাশ্যে হ’ত্যা করা হয় ২ পু’লিশকে (ভিডিও)

ভা’রত নিয়ন্ত্রিত কা’শ্মীর অঞ্চলের প্রধান শহর শ্রীনগরে দুই পু’লিশ সদস্যকে প্রকাশ্যে গু’লি করে হ’ত্যা করেছে এক বিচ্ছিন্নতাবাদী। পু’লিশ জানায়, শ্রীনগরের একটি পু’লিশ স্টেশন লক্ষ্য করে সশস্ত্রগোষ্ঠীর এক সদস্য গু’লি চালায়। হাসপাতা’লে নেওয়ার পর দুই পু’লিশ সদস্য মা’রা যান। খবর পিটিআইয়ের।

খবরে বলা হয়, শুক্রবারের এ ঘটনার ভিডিও ঘটনাস্থলের সিসিটিভির ক্যামেরাগুলোতে ধ’রা পড়েছে।

পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, জম্মু ও কা’শ্মীর পু’লিশের সদস্য কনস্টেবল সোহাইল আহমেদ ও মোহাম্ম’দ ইউসুফ নগরীর বঘত বারজুল্লা এলাকার একটি চায়ের দোকানে ছিলেন, তখন হা’ম’লার ঘটনাটি ঘটে।

গু’লিবিদ্ধ দুই পু’লিশ সদস্যকে হাসপাতা’লে নেওয়া হলে সেখানে তাদের মৃ’ত্যু হয়। বঘত বারজুল্লা এলাকাটি কঠোর নিরাপত্তা নজরদারীর মধ্যে থাকা বিমানবন্দর সড়কের পাশে।

সিসিটিভির ফুটেজের সূত্র দিয়ে ভা’রতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, সাকিব নামে শনাক্ত হওয়া এক ব্যক্তি তার পরনের চাদরের মধ্যে লুকানো একটি স্বয়ংক্রিয় রাইফেল বের করে দুই পু’লিশ সদস্যের দিকে গু’লি ছোড়েন। কী ঘটল লোকজন তা বুঝে ওঠার আগেই হা’ম’লাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যান বলে পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে।

ঘটনার সময় ওই দুই পু’লিশ সদস্য দায়িত্বরত ছিলেন। সাকিব কা’শ্মীরের কোনো বিচ্ছিন্নতাবাদী বা স্বাধীনতাকা’মী দলের সঙ্গে যু’ক্ত শেষ খবর পর্যন্ত তা পরিষ্কার হয়নি।

Back to top button