জাতীয়

ভোটে জিতেই খু’ন হলেন বিএনপি সম’র্থিত কাউন্সিলর

সিরাজগঞ্জ পৌরসভা’র ৬নং ওয়ার্ডের বিএনপি সম’র্থিত বিজয়ী কাউন্সিলর প্র’তি’প’ক্ষের ছু’রিকাঘাতে খু’ন হয়েছেন বলে অ’ভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে তারিকুল ই’স’লা’ম (৪৫) নামে সদ্য বিজয়ী ওই কাউন্সিলরের মৃ’ত্যু হয়।

তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছে’লে। পৌরসভা’র ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে তিনি ৮৫ ভোটে জয়লাভ করেন।

প্রত্যক্ষদর্শীরা অ’ভিযোগ করে বলেন, সারাদিন ভোট গ্রহণ শেষে গণনা চলছিল। এর মধ্যে নতুন ভাঙাবাড়ি সেন্টারে ভোটে এগিয়ে ছিল তরিকুল ই’স’লা’ম খানের ডালিম মা’র্কা। অ’পর কেন্দ্রে শহীদগঞ্জে উট প্রতীকের শাহদৎ হোসেন বুদ্দিন ফলাফল আ’ট’কে রেখেছে এমন সংবাদে সেই কেন্দ্রে যান তরিকুল ই’স’লা’ম। পরে ফলাফল ঘোষণা দিলে ভোটে বিজয়ী হন তরিকুল। ফলাফল নিয়ে দুই প্রার্থীর মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে তাকে ছু’রিকাঘাত করে প্র’তি’প’ক্ষ। পরে তাকে হাসপাতা’লে নেওয়ার পথে মৃ’ত্যু হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতা’লের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, হাসপাতা’লে নিয়ে আসলে তাকে আম’রা মৃ’ত অবস্থায় পাই। তার পেটে ধারালো অ’স্ত্রের আ’ঘাত পাওয়া গেছে। মৃ’তদেহ ময়নাত’দ’ন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল ম’র্গে রাখা হয়েছে।

 

Back to top button