জাতীয়

হেফাজত সম’র্থক যুবলীগ নেতাকে বের করে দেয়া হলো দল থেকে

হেফাজত ই’স’লা’মের কার্যক্রমকে সম’র্থন করে ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দেওয়ায় কেশবপুরে যুবলীগ নেতা ওবাইদুর রহমান নীলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি উপজে’লার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বৃহস্পতিবার বিকেলে উপজে’লা যুবলীগের ভা’র্চুয়াল সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংগঠনের প্রেস বি’জ্ঞ’প্তি থেকে জানা গেছে।

উপজে’লা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভা’র প্যানেল মেয়র বি এম শহিদুজ্জামান শহিদ জানান, উপজে’লার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওবাইদুর রহমান নীল ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দিয়ে সংগঠনের নীতি বহির্ভূত কার্যক্রমে জড়িয়ে পড়ে। এছাড়া হেফাজত ই’স’লা’মের কার্যক্রমকে সম’র্থন করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেয়। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের দৃষ্টি গোচর হয়।

তিনি আরো জানান, কেন্দ্রীয় ও জে’লা যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে পরাম’র্শ করে তাকে গত ২৭ মা’র্চ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। কিন্তু কারণ দর্শানোর নোটিশের উত্তর না দিয়ে তিনি গত রবিবার ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে তিনি আজ অবধি লিখিত পদত্যাগ পত্র দেননি। বৃহস্পতিবার বিকেলে উপজে’লা যুবলীগের সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কার করা হয়েছে।

Back to top button