আন্তর্জাতিক

বিজেপি নেতা শুভেন্দুর গাড়ির ওপর হা’ম’লা (ভিডিও)

তৃণমূল কর্মীরা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গাড়ির ওপর হা’ম’লা করেছে বলে দাবি জানিয়েছেন খোদ শুভেন্দু। তিনি অ’ভিযোগ করছেন, তার গাড়ি ঘিরে ধরে তৃণমূল কর্মীরা, পরে পাথর ছুড়ার চেষ্টা করা হয়। এতে তার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।রোববার (২ মে) সন্ধ্যায় ভা’রতের পশ্চিমবঙ্গের হলদিয়া মহকুমা শাসকের দফতরের সামনে এ ঘটনা ঘটে।

রোববার রাত ১২টার এক টুইটবার্তায় তিনি বলেন, বাংলায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল। আজ হলদিয়ায় আমা’র গাড়ি লক্ষ্য করে হা’ম’লা চালায় তৃণমূল দুষ্কৃতীকারীরা। পাথর ছুঁড়ে গাড়ির কাচ ভাঙ্গার চেষ্টা করা হয়। একজন জনপ্রতিনিধি হয়েও যদি এমন ঘটনার সম্মুখীন হতে হয়, তাহলে বাংলার সাধারন মানুষের সুরক্ষা কোথায়?

এরআগে, সন্ধ্যা থেকে নন্দীগ্রামের ফলাফল নিয়ে বি’ভ্রান্তির সৃষ্টি হয়। কয়েক দফা মমতা-শুভেন্দু দুজনেরই বিজয়ী হবার খবর আসে। সার্ভা’রে সমস্যা থাকায় সঠিক তথ্য সেসময় জানাতে পারেনি নির্বাচন কমিশন। ফলে ফলাফল ঘোষণা সাময়িক স্থগিত করা হয়। পরে রিটার্নিং অফিসার ফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত পুর্নাঙ্গ ফলাফলে শুভেন্দু অধিকারীর বিজয় চুড়ান্ত হয়। ১৬২২ ভোটে তিনি জিতেছেন। এ নিয়ে মমতা অ’ভিযোগ করেন, রায় ঘোষণার পর সেখানে কারচুপি হয়েছে। প্রয়োজনে আ’দা’লতের দারস্থ হওয়ার কথাও জানান তিনি।

হা’ম’লার ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে…

 

Back to top button