রাজনীতি

হেফাজত নেতাদের আশ্বস্ত, মামুনুলের বিষয় আলোচনা হয়নি

গ্রে’প্তা’রকৃত হেফাজত নেতা-কর্মীদের মুক্তির ব্যাপারে আশ্বস্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কা’মাল। গণমাধ্যমকে এমন কথাই জানিয়েছেন হেফাজত নেতারা। মঙ্গলবার (৪ মে) রাতে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে হেফাজতের বিলুপ্ত কমিটির মহাসচিব এবং বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সচিব নুরুল ই’স’লা’ম জেহাদীর নেতৃত্বাধীন প্রতিনিধি দল বৈঠক করে। বৈঠক শেষে এ কথা জানান জেহাদি।

হেফাজতের শীর্ষ এই নেতা আরও জানান, সম্প্রতি হেফাজতের যেসব ওলামা-মাশায়েখদের গ্রে’প্তা’র করা হয়েছে তাদের মুক্তির দাবি এবং ২০১৩ সালের পর থেকে হেফাজতের নেতাকর্মীদের বি’রু’দ্ধে যত মা’ম’লা হয়েছে তা প্রত্যাহার এবং কওমি মাদ্রাসা খুলে দেয়াসহ বিভিন্ন দাবি তারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে লিখিতভাবে দিয়েছেন।

তবে মামুনুল হকের বিষয়ে কোনো কথা হয়নি বলেও জানান নুরুল ই’স’লা’ম জেহাদী। রাত সাড়ে নয়টা থেকে প্রায় বারোটা পর্যন্ত অনুষ্ঠিত বৈঠকে নুরুল ই’স’লা’ম জেহাদীসহ হেফাজতের শীর্ষ পাঁচ নেতা অংশ নেন। অন্যান্য নেতারা হলেন-দাওয়াতুন হক দেওনা মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, শহীদ তাজউদ্দিন আহমেদ, আতাউল্লাহ হাফিজি এবং বেফাকের মহাসচিব মাহফুজুল হক।

Back to top button