জেলার খবর

রাজনীতি করি অবহেলিত মানুষের অধিকার আদায়ের জন্য: সাজ্জাদ হোসেন

সদ্য প্রয়াত সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সুপ্রীম কোর্টের বার এসোসিয়েশন এর নবনির্বাচিত সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কা’মনা করে ইফতারের আয়োজন করা হয়।

ইফতার পূর্ব আলোচনা সভা’র প্রধান অ’তিথি কুমিল্লা দক্ষিণ জে’লা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজে’লার সাবেক চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন বলেন, আমি রাজনীতি করি অবহেলিত মানুষের অধিকার আদায় করার জন্য। আমি ৪০ বছর ম’রহু’ম আব্দুল মতিন খসরু’র সাথে একজন কর্মী হিসেবে কাজ করে তার নৈতিক ও নীতি এবং সততাকে বুকে ধারণ করে আজ আমি আপনাদের সাজ্জাদ হোসেন।তিনি চলে গেছেন কিন্তু এখনো শোক কাটিয়ে উঠতে পারিনি। তবুও আমি নির্বাচনে ব্যাপারে ৪০ দিন বুড়িচং -ব্রাহ্মণপাড়ার সকল নেতা-কর্মীদের সাথে নিয়েই আলোচনা করে সিদ্ধান্ত নিব।

মঙ্গলবার (৪ মে) কুমিল্লার বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ম’রহু’ম আব্দুল মতিন খসরু’র স্বরণে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ আলম। বিশেষ অ’তিথি হিসেবে বক্তব্য রাখেন উপজে’লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান।

অ’তিথি হিসেবে বক্তব্য রাখেন উপজে’লা আওয়ামী লীগের আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল হাসেম মেম্বার, দপ্তর সম্পাদক বিষ্ণু কুমা’র ভট্টাচার্য্য, নেতা মাজেদুল হক মেম্বার, মোঃ আবদুল জলিল, ইঞ্জিনিয়ার আলহাজ্ব জয়নাল আবেদীন, বুড়িচং সদর ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, উপাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খান, উপজে’লা যুবলীগের সভাপতি জিএমএন জাকারিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, মোঃ রফিকুল ই’স’লা’ম ব্যাংককার,উপজে’লা বি আর ডি বির চেয়ারম্যান মোঃ শরীফুল ই’স’লা’ম ভূইয়া, উপজে’লা যুবলীগ নেতা রফিকুল ই’স’লা’ম ভূইয়া,।
উপস্থিত ছিলেন উপজে’লা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম সাদক পুর,আওয়ামী লীগ নেতা মফিজুল ই’স’লা’ম, মোঃ মফিজুল ই’স’লা’ম মেম্বার, উপজে’লা প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খান, মোঃ হোসেন মাষ্টার বিএসসি, মেঃ আবুল হোসেন বিএসসি, আব্দুর রশিদ পেপার, যুবলীগের নেতা শরিফুল ই’স’লা’ম, ইমতিয়াজ আহমেদ ইমন, যুবলীগ নেতা শফিকুল ই’স’লা’ম, ছাত্রলীগ নেতা হাসান,সুমন, মোঃ আসিফ, রাকিব, খায়ের, হাসান, রানা,মাছুম ভূইয়া প্রমুখ।

Back to top button