জেলার খবর

শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না: শেখ সালাহউদ্দিন

খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ অভুক্ত থাকবেনা। যতবড় দুর্যোগ দুর্বিপাক আসুক না কেন; আম’রা শেখ হাসিনার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে সেসব দুর্যোগ মোকাবেলা করবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, প্রাকৃতিক এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার সরকারসহ প্রশাসন দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। যার ফলে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ আজ মধ্যম আয়ের থেকে উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে।

মঙ্গলবার (৪ মে) বেলা ১১টায় শহীদ হাদিস পার্কে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে জে’লা প্রশাসনের মাধ্যমে খাদ্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

বিশেষ অ’তিথির বক্তব্য রাখেন, খুলনার জে’লা প্রশাসক ও জে’লা ম্যাজিষ্ট্রেট মোহাম্ম’দ হেলাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যাপক রুনু ইকবাল। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। এসময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলা’শ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি ড. সাইদুর রহমান, পারভীন ইলিয়াছ, কাউন্সিলর কনিকা সাহা, মোর্শেদা দেলোয়ারা, কাউন্সিলর মাহমুদা বেগম, কাউন্সিলর আ’মেনা হালিম বেবী, নুরজাহান রুমি, রেজওয়ানা প্রধান, রিতা আলম, মাকসুদা খানম পাখি, রেখা হাসান, সুপ্তি হাসান, আসমা খানম, ওসি বেগম, সাবিহা ই’স’লা’ম আঙ্গুর, মনোয়ারা বেগম, কবিতা আহমেদ, তামান্না ই’স’লা’ম, সাথী বেগম, সৈয়াদা হেনা বেগম, জুঁই, মো. শহিদুল হাসান, আমিরুল ই’স’লা’ম বাবুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Back to top button