জেলার খবর

যেভাবে গ্রে’প্তা’র হলেন রিক্সাচালককে নি’র্যা’তনকারী সেই ব্যক্তি

পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে মে’রে অ’জ্ঞা’ন করে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরের দিকে বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে এ ঘটনা ঘটে। রিকশাচালককে নি’র্যা’তনকারী ওই ব্যক্তির নাম মো. সুলতান আহমেদ। মঙ্গলবার সন্ধ্যায় তাকে বংশাল চার রাস্তার মোড় ক্রসিং থেকে গ্রে’প্তা’র করা হয় বলে জানা গেছে।

পু’লিশ জানিয়েছে, একজন সংবাদকর্মী বাংলাদেশ পু’লিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ বেলা আনুমানিক ১.৩০ টায় রাজধানীর বংশালে একজন মু’সল্লী এক রিকশাচালককে সজোড়ে থাপ্পড় মা’রছেন। তার নি’র্যা’তনের এক পর্যায়ে রিকশাচালক মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকির বিপিএম’কে নির্দেশনা দেন নি’পীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে। সেই পরিপ্রেক্ষিতে, ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অ’ভিযু’ক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে। জিজ্ঞাসাবাদে জানা যায়, অ’ভিযু’ক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বি’রু’দ্ধে উপযু’ক্ত আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Back to top button