বিনোদন

একাধিক ব্যবসা রয়েছে মাহির বর্তমান স্বামীর

ফের বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছরেই প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন এই নায়িকা। জানা গেছে, মাহির বর্তমান স্বামীর নাম রাকিব সরকার। গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য রাকিব বিভিন্ন ব্যবসায় সঙ্গে জ’ড়ি’ত। সেগুলোর মধ্যে গাড়ির শো-রুম, পরিবহন, রির্সোট, কাঁচা মালের আড়ৎ, জমিসহ আরো অনেক কিছু।

রকিব সরকারের আবাস গাজীপুরে। চিত্রনায়িকা মাহিকে তিনি গাজীপুরেই বিয়ে করেছেন। রকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও তিনি গাড়ি ব্যাবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে তার। এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন রাকিব।

রাকিবের সঙ্গে মাহির ‘প্রে’মের স’ম্প’র্ক’ নিয়ে কয়েক মাস ধরেই গণমাধ্যমে আলোচনা ছিল। এর আগে তাদের দু’জনের যে বিয়ের খবর এসেছে তা ‘গুজব’ ছিল এমনটাই দাবি মাহির। সপ্তাহখানেক আগে মাহি এক ফেসবুক পোস্টে বলেন, ১৩ সেপ্টেম্বর ‘সারপ্রাইজ’ নিয়ে আসছেন তিনি; বিষয়টি নিয়ে ফেসবুকে আলোচনার মধ্যে নির্ধারিত দিনেই বিয়ের ঘোষণা দিলেন ‘অ’গ্নি’ চলচ্চিত্রের এ নায়িকা।

মাহির বিয়ের খবরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউডের সহকর্মীরা। নির্মাতা মুশফিকুর রহমান গুলজার লিখেছেন, ‘অ’ভিনন্দন ও শুভকা’মনা।’ শিহাব শাহীন লিখেছেন, ‘অনেক অনেক অ’ভিনন্দন, মাহি।’ অ’ভিনেত্রী নুসরাত ফারিয়া লিখেছেন, ‘মাহি, ভালোবাসা নে।’ জাহারা মিতু লিখেছেন, ‘অ’ভিনন্দন আপু।’ এ ছাড়া শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহমান মানিক, নিপুন আক্তার, শাহনূর, দেবাশীষ বিশ্বা’স, নিশাত সালওয়ার প্রমুখ।

Back to top button