বিনোদন

সেই নিউজ দেখেই রাকিবকে বলি ‘চলো বিয়ে করি’: মাহি

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুর সঙ্গে বিচ্ছেদের পর একাই জীবন চালিয়ে নিচ্ছিলেন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তবে এরইমধ্যে সিনেমাপাড়াসহ সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ওঠে, গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন মাহি। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমেও খবর প্রকাশিত হয়।

যদিও এমন গুঞ্জনকে কখনো গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মাহি, কখনো বা নিশ্চুপ থেকেছেন।

এবার সেই গুজবকে সত্যতে রূপ দিলেন এ নায়িকা। গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের সেই ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

মাহি জানালেন, গুজবের কারণেই রাকিবকে বিয়ে করেছেন তিনি। তাদের নিয়ে সংবাদগুলো দেখে দেখেই বিয়ের সিদ্ধান্ত নেন মাহি।

এদিকে নতুন জীবন নিয়ে মাহিকে শুভেচ্ছা জানালেও তার সাবেক স্বামী মাহমুদ পারভেজ অ’পু বলেছেন, মাহির বর্তমান স্বামী রাকিব সরকারকে আগে থেকেই চিনতেন তিনি। মাহি নিজেই রাকিবকে তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। বলেছিলেন, তারা ভালো বন্ধু। তার এক ছে’লে ও এক মে’য়ে আছে। রাকিব তাদের সঙ্গে নানা সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও গেছেন।

অ’পুর এমন বক্তব্যের প্রেক্ষিতে মাহি জানালেন, রাকিবের সঙ্গে তার কোনো প্রে’ম ছিল না। রাকিব তার ভালো বন্ধু ছিলেন।

মঙ্গলবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি বলেন, ‘ওর (রাকিব) সঙ্গে তো আমা’র প্রে’ম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এই নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আম’রা সিদ্ধান্ত নিই। রাকিবকে বলি চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে–ও একা ছিল। আমাদের মধ্যে অনেক মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।’

Back to top button