জেলার খবর

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর ছবি এডিট করে স্বামীকে পাঠাল বখাটে

কুমিল্লার চৌদ্দগ্রামে আনোয়ার হোসেন নামে এক বখাটের নি’র্যা’তন সইতে না পেরে ও তার দেয়া কু-প্রস্তাব রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রী’র ছবি এডিট করে স্বামীর কাছে পাঠানোর ঘটনায় ওই গৃহবধূ আত্মহ’ত্যা করেছেন। চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে তার মৃ’ত্যু হয়। পরে পু’লিশ ওই গৃহবধূর ম’রদেহ উ’দ্ধা’র শেষে ময়নাত’দ’ন্তের জন্য ম’র্গে প্রেরণ করেছে। সে উপজে’লার মুন্সীরহাট ইউনিয়নের পেচাইমুড়ি গ্রামের সৌদি প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী’।

জানা যায়, রবিবার সন্ধ্যায় গৃহবধূ পরিবারের সদস্যদের আড়ালে বিষপান করে অ’সুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসকের পরাম’র্শে তাকে আশ’ঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি নামক স্থানে পৌঁছালে গৃহবধূর মৃ’ত্যু হয়।

নি’হ’ত গৃহবধূর শ্বশুর সাংবাদিকদের জানান- একই গ্রামের আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে তার পুত্রবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে এলাকায় একাধিকবার সালিস দরবার করে আনোয়ারকে সতর্ক করা হয়। এতে আনোয়ার ক্ষিপ্ত হয়ে কৌশলে গৃহবধূ ছবি মোবাইল ফোনে ধারণ করে।

পরে ওই ছবিগুলোকে অশ্লীল ছবিতে রূপান্তর করে ইমোর মাধ্যমে প্রবাসে থাকা এক গৃহবধূর স্বামী আলাউদ্দীনের নিকট পাঠায়। এসব ছবি দেখে স্বামীসহ তার আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশীর নানান কথায় অ’পমান সইতে না পেরে গৃহবধূ রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে। চৌদ্দগ্রাম থা’নার ওসি শুভ রঞ্জণ চাকমা সাংবাদিকের জানান, সংবাদ পেয়ে গৃহবধূর ম’রদেহ উ’দ্ধা’র করে ম’র্গে প্রেরণ করা হয়েছে। ময়নাত’দ’ন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থা’নায় একটি অ’পমৃ’ত্যুর মা’ম’লা দায়ের করা হয়েছে।

Back to top button