জাতীয়

স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে সন্তান ‘বিক্রি’ করেন বাবা

স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে নিজের সন্তান বিক্রির অ’ভিযোগে মো. আব্বাস (২২) নামে এক যুবককে আ’ট’ক করেছে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থা’না পু’লিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছয় মাস বয়সী শি’শুটিকে চন্দনাইশ উপজে’লা থেকে উ’দ্ধা’র করা হয়েছে।

পু’লিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে নিজের শি’শুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী’ গতকাল রাতে চান্দগাঁও থা’নায় অ’ভিযোগ দায়ের করেন। এরপর রাতেই আব্বাসকে আ’ট’ক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে আজ (বুধবার) বিকেলে দোহাজারী থেকে শি’শুটিকে উ’দ্ধা’র করা হয়।

উ’দ্ধা’র হওয়া শি’শুর মা জাগো নিউজকে বলেন, আমা’র স্বামী প্রায় সময় আমাকে মা’রধর করে। সে আমাকে টাকা-পয়সা দেয় না। সবশেষ গত সোমবার রাতে আমাকে মা’রধর করে বাড়ি থেকে বের করে দেয়। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে সে আমা’র সন্তানকে বিক্রি করে। আমি বিষয়টি থা’না পু’লিশকে জানালে তারা তাকে আ’ট’ক করেন। পরে পু’লিশ আজ (বুধবার) আমা’র শি’শুকে উ’দ্ধা’র করে।

চান্দগাঁও থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মাঈনুর রহমান জাগো নিউজকে বলেন, নিজের সন্তান বিক্রির অ’ভিযোগে এক ব্যক্তিকে আ’ট’ক করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজে’লা থেকে বাচ্চাটিকে উ’দ্ধা’র করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Back to top button