বিনোদন

পরীমনির মা’দ’কের মা’ম’লা গেল জজ আ’দা’লতে

চিত্রনায়িকা পরীমনির বি’রু’দ্ধে মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মা’ম’লার বিচারকাজ এখন থেকে চলবে ঢাকার মহানগর দায়রা জজ আ’দা’লতে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আ’দা’লত বুধবার এ আদেশ দেন।
প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত।

আ’দা’লত সূত্র জানায়, মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’ম’লায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে ৪ অক্টোবর ঢাকার সিএমএম আ’দা’লতে অ’ভিযোগপত্র জমা দেয় পু’লিশের অ’প’রা’ধ ত’দ’ন্ত বিভাগ (সিআইডি)। অ’পর দুজন হলেন আশরাফুল ই’স’লা’ম ও কবির হোসেন। দুজনই পরীমনির পরিচিত ব্যক্তি। অ’ভিযোগপত্রে ১৯ জনকে সাক্ষী করা হয়েছে।

অ’ভিযোগপত্রে বলা হয়েছে, পরীমনির বাসা থেকে জ’ব্দ করা মা’দ’কদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে ম’দজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেওয়া হয়েছিল। গত বছরের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমনি বিভিন্ন স্থান থেকে এ মা’ম’লার দুই আ’সা’মি আশরাফুল ই’স’লা’ম ও কবির হোসেনের মাধ্যমে অ’বৈ’ধ মা’দ’কদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। মা’দ’কদ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরীমনি তাঁর গাড়িটি মা’দ’কদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অ’ভিযান চালায় রেব। পরে তাঁকে গুলশান থা’নায় করা মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’ম’লায় গ্রে’প্তা’র দেখানো হয়। গত ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ আ’দা’লত মা’ম’লার ত’দ’ন্ত প্রতিবেদন দেওয়ার আগপর্যন্ত পরীমনির জামিন মঞ্জুর করেন। ১০ অক্টোবর পরীমনি ঢাকার সিএমএম আ’দা’লতে হাজির হয়ে জামিন নেন।

Back to top button