খেলাধুলা

সাদামাটা দল গড়েছে সিলেট

বিপিএলে দল পেয়েছেন তামিম ও মাশরাফি। দুজনের ভাগ্য খুলে দিয়েছে ঢাকা। মাহমুদউল্লাহ রিয়াদের দলে খেলবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি ও বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

কিছুক্ষণ আগে শেষ হওয়া বাংলাদশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফটে তারকাদের ছড়াছড়ি দেখা গেছে। পঞ্চপাণ্ডবের তিন পাণ্ডব একসঙ্গে খেলবেন ঢাকার হয়ে। দ্য ইউনিভা’র্স বস ক্রিস গেইল আর বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান বরিশালে। সেদিক দিয়ে বেশ সাদামাটা দল গড়েছে সিলেট সানরাইজার্স।

দেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বড় নাম নিঃস’ন্দেহে মিঠুন। তার সঙ্গে আছেন পেসার আল-আমিন হোসেন, তাসকিন , স্পিনার নাজমুল ই’স’লা’ম অ’পু, ওপেনার এনামুল হক বিজয়, উইকেট’কিপার-ব্যাটার মোহাম্ম’দ মিঠুন, অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত, স্পিনার সোহাগ গাজী, অ’ভিজ্ঞ অল-রাউন্ডার অলক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয় এবং আরেক স্পিনার সানজামুল ই’স’লা’ম।

বিদেশি কোটায় সিলেট সানরাইজার্সের হয়ে খেলবেন- শ্রীলঙ্কার দিনেশ চান্ডিমাল ও অ্যাঞ্জে’লো পেরেরা, উইন্ডিজের কেসরিক উইলিয়ামস, কলিন আলেকজান্ডার, ইংল্যান্ডের রবি বোপার এবং পা’কিস্তানের সিরিজ আহমেদ।

Back to top button