রাজনীতি

‘আমি আপনাদের জন্য মৃ’ত্যুকেও বরণ করে নিতে রাজি’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নির্বাচনী প্রচার-প্রচারণাতেই আমা’র সময় কে’টে যাচ্ছে, এর বাইরে কেন্দ্রীয় এবং প্রভাবশালী কোন নেতা কী করছেন সেসব বিষয়ে আমা’র জানা নেই। আমা’র জনপ্রিয়তা আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন।’

সন্ত্রাস ও দু’র্নী’তিমুক্ত নারায়ণগঞ্জ গড়ার প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার শেষ দিনে শুক্রবার আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেন, আমি আপনাদের জন্য মৃ’ত্যুকেও বরণ করে নিতে রাজি আছি। ত্বকীর জন্য, চঞ্চলের জন্য নিজের জীবনকে বাজি রেখেছি। পুনরায় বাজি রাখতে রাজি আছি। নিজের ঘরসংসার সন্তানের দিকে তাকাই নাই। আপনাদের সেবা করে গেছি। নিশ্চয়ই আপনারা আমাকে বিমুখ করবেন না।

তিনি বলেন, এই নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি। নৌকার ঘাঁটি। এই নারায়ণগঞ্জ মানুষের কল্যাণে কাজ করে। কল্যাণের জন্য আ’ন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেয়। এ নারায়ণগঞ্জের মিউচুয়াল ক্লাবে আওয়ামী লীগের জন্ম। জননেত্রী শেখ হাসিনা নির্বাচন করার জন্য আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই নৌকা চাঁদাবাজির বি’রু’দ্ধে, সন্ত্রাসের বি’রু’দ্ধের নৌকা।এদিকে পূর্বঘোষণা অনুযায়ী বিকালে ৩টায় পথসভা’র কথা থাকলেও তা রীতিমতো জনসমাবেশে রূপ নেয়।

 

Back to top button