জাতীয়

‘শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনা আমাদের নৈতিক দায়িত্ব’

সরকারের “ধারাবাহিকতা” একটি দেশের উন্নয়নের জন্য অ’ত্যন্ত গুরুত্বপূর্ণ। এর প্রধান কারণ হল বিদায়ী সরকারের অনেক সিদ্ধান্তই ক্ষমতার পরিবর্তনের সাথে সাথে পাল্টে যেতে পারে। এই দৃষ্টিকোণ থেকে বিচার করলে বাংলাদেশ আওয়ামী লীগ সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মতানৈক্য ভুলে উপজে’লার সকল নেতাকর্মীকে এক হওয়ার আহ্বান জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রা’ণ গোপাল দত্ত এমপি।

আজ শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে কুমিল্লার চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে উপজে’লা পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি।

ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে উপজে’লা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে চিঠির মাধ্যমে সভায় আহ্বান করে কুমিল্লা উত্তর জে’লা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রা’ণ গোপাল দত্ত বলেন, এখন কারো দোষ খোঁজার সময় না। দুইটা বছর চোখের নিমেশে শেষ হয়ে যাবে। জাতীয় নির্বাচন ঘোষণা হলে আগামী নির্বাচনে সবাইকে সংগঠিত করে আওয়ামী লীগের পক্ষে প্রচারণা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা আমাদের নৈতিক দায়িত্ব।

স্বাধীনতা পদক প্রাপ্ত খ্যাতনামা এই চিকিৎসক বলেন, এটা চিরন্তন সত্য শেখ হাসিনা ছাড়া আর কেউ এত উন্নয়ন কাজে নেতৃত্ব দিতে পারবে না। ৭৫ এর পরে এবং ২০০১ সালের পরে কি বীভৎস রূপ আম’রা দেখেছিলাম! তার চেয়ে কতগুণ বীভৎস হবে আগামীতে যদি জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না আসে।

প্রবীণ আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি গুরুত্ব দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা এক সময় সাম’রিক শাসকের হাতে নিষ্পেষিত হয়েছিলেন। তাদেরকে নিয়ে সমাবেশ করে সম্মাননা দেওয়া হবে।

 

Back to top button