জাতীয়

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির মিছিল

তেল, গ্যাস, বিদ্যুৎ ও পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সুনামগঞ্জে বিএনপির বি’ক্ষো’ভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে এ মিছিলটি অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জে’লা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে একটি বি’ক্ষো’ভ মিছিলটি বের হয়ে পৌর শহরের মূল সড়কে আসে। ওই সময় খামা’রখালী পয়েন্টে পু’লিশ বাধা দেয়। পরে সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে। সুনামগঞ্জ জে’লা সেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অ’তিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক ভি.পি মহিউদ্দিন মনির, জে’লা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম, মানবাধিকার বিষয়ক সম্পাদক রাকাব উদ্দিন, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ জুয়েল।

সমাবেশে উপস্থিত ছিলেন, জে’লা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইকবাল হোসেন, সুহেল মিয়া, শাহ’জাহান মিয়া, গো’লাম কিবরিয়া, হারুনুর রশিদ, লিয়াকত আলী, সহ-সাধারণ সম্পাদক বশির আহম’দ, তানভীর আহম’দ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ইমন প্রমুখ।

প্রধান অ’তিথির বক্তব্যে কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক ভি.পি মহিউদ্দিন মনির বলেন, আজকে সরকারের লোকেরা বলছে বাংলাদেশে নাকি আয় বেড়েছে। দেশে যদি আয় বাড়ত তাহলে এক কেজি চালের জন্য আজকে ঘরের গৃহবধূরা ট্রাকের পিছনে দৌড়াচ্ছে কেন?

 

Back to top button