জাতীয়

স্বেচ্ছাসেবক দলের সঙ্গে পু’লিশের সং’ঘ’র্ষে আ’হত ৪০

চাঁদপুর জে’লা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সঙ্গে পু’লিশের সং’ঘ’র্ষ হয়েছে। এতে পু’লিশ সদস্যসহ অন্তত ৪০ জন আ’হত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার বিকালে শহরের জেএম সেনগুপ্ত রোডের মনিরা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

পু’লিশ জানায়, চাল-ডাল-তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিকালে জেএম সেনগুপ্ত রোডে সমাবেশ করে জে’লা স্বেচ্ছাসেবক দল।

এ সময় তাদেরকে রাস্তা অবরোধ না করার জন্য বলা হয়। কিন্তু তারা সেখানেই সমাবেশ চালিয়ে যায়। একপর্যায়ে পু’লিশ তাদের সমাবেশে বাধা দেয়। এ সময় ক্ষিপ্ত হয়ে নেতাকর্মীরা পু’লিশের ওপর ইটপাট’কেল ছুড়তে থাকে।

জে’লা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী ইব্রাহীম জুয়েল জানান, সমাবেশে পু’লিশ এসে আমাদের বাধা দেয় এবং নেতাকর্মীদের ওপর লা’ঠিচার্জ করে। এতে দলীয় নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে তাদের ইটপাট’কেল ছুড়ে। এতে অন্তত ৪০ জন নেতাকর্মী আ’হত হয়েছেন বলে দাবি করেন তিনি।

অ’তিরিক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন জানান, তারা রাস্তা অবরোধ করে সমাবেশ করে। পু’লিশ তাদেরকে রাস্তা ছেড়ে দিতে বলে। কিন্তু তারা তা অমান্য করে সমাবেশ করে। পু’লিশ একপর্যায়ে বাধা দিলে তারা ইটপাট’কেল ছুড়ে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পু’লিশ ফাঁকা গু’লি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

Back to top button