খেলাধুলা

কালই দেশে ফিরছেন সাকিব, জানাবেন সিদ্ধান্ত

দুবাই সফর শেষ করে আগামীকাল বৃহস্পতিবার ১০ মা’র্চ দেশে ফিরবেন সাকিব আল হাসান। দেশে ফিরেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে বৈঠকে বসবেন। সম্প্রতি দুবাই যাত্রার আগে গণমাধ্যমের সাথে আলাপকালে সাকিব জানিয়েছিলেন, শা’রীরিক ও মানসিকভাবে নিজেকে ফিট মনে না করায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নিতে চান তিনি। একি সময়ে বোর্ডকে জানান, দক্ষিণ আফ্রিকা সফরে তিনি খেলতে চাইছেন না।

এদিকে সাকিবের আবদার পূরণ করে আগামী এপ্রিল পর্যন্ত তাকে ছুটি দিয়েছে বিসিবি। তবে আগামীকাল বৃহস্পতিবার সাকিব দেশে ফিরে আসবেন। পরদিন শুক্রবার ১১ মা’র্চ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ক্রিকেট অ’পারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনসহ বোর্ডের ঊর্ধ্বতন কর্মক’র্তাদের সাথে বৈঠকে বসবেন সাকিব।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অ’পারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, সাকিব নিজেই এই আলোচনার কথা জানিয়েছেন তাদের। সেই আলোচনায় উঠে আসবে সাকিবের ভবিষ্যৎ পরিকল্পনা, অর্থাৎ কোন সিরিজে বা ফরম্যাটে তিনি খেলতে চান আর কোনটায় চান না।

তিনি আরও বলেন, ‘কাল রাতের ফ্লাইটে সে আসবে, তার পরদিন আমাদের সাথে বসতে চাচ্ছে। কথা বলে বাকি পরিকল্পনা জানা যাবে। সে নিজেই বলেছে। সে নিজেই বলেছে আমাদের সাথে বসবে। সে পর্যন্ত অ’পেক্ষা করি, শুনি তার পরিকল্পনা কী। তারপর সিদ্ধান্ত নিব। ৩০ এপ্রিলের মধ্যেই তো জানা যাচ্ছে সাকিবের পরিকল্পনা কী। (কোড অব কন্ডাক্ট) সে আসুক, সবকিছু নিয়েই আলোচনা করব।’

 

Back to top button