জাতীয়

হোটেল থেকে যুবলীগ নেতার ম’রদেহ উ’দ্ধা’র

নগরের চকবাজার থা’নাধীন ফোর স্টার হোটেল থেকে নাইক্ষ্যংছড়ি উপজে’লার বাইশা’রী ওয়ার্ড যুবলীগ সভাপতি মোস্তাক আহম’দের (৩৫) ম’রদেহ উ’দ্ধা’র করেছে চকবাজার থা’না পু’লিশ। মোস্তাক বাইশা’রী ইউনিয়নের ৮ নম্বর ইউনিয়নের মু’স্তার আহম’দের ছে’লে।

বুধবার (৯ মা’র্চ) সকাল সাড়ে ৭টার দিকে মোস্তাক হোটেলে আত্মহ’ত্যা করে বলে জানান চকবাজার থা’না পু’লিশ।

মোস্তাক আহম’দের স্ত্রী’ জেসমিন আক্তার বাংলানিউজকে বলেন, তার স্বামী প’র’কীয়ায় আসক্ত ছিল তার প্রবাসী জেঠাতো ভাইয়ের স্ত্রী’র সঙ্গে। তাদের বিয়ের আগ থেকে সে এ কাজে লিপ্ত ছিল।

তার শ্বশুরকে অ’পরেশন করতে তারা ক’দিন ধরে চট্টগ্রামে অবস্থান করছিল। থাকেন চকবাজারের ফোর স্টার হোটেলে। বুধবার সকালে তার স্বামী (মোস্তাক) অ’সুস্থতা বোধ করার কথা বলে বিছানায় শুয়ে পড়ে। আর তাকে (জেঠাতো ভাইয়ের স্ত্রী’) নাস্তা আনতে পাঠান নিচের রেস্টুরেন্টে। সে ফিরে এসে দেখে তার স্বামী হোটেল কক্ষ বন্ধ করে ফেলে। অনেক ডা’কাডাকির পর হোটেল ম্যানেজারসহ সবাই দরজা ভে’ঙে দেখে তার স্বামী মোস্তাক আহম’দ (স্ত্রী’র) তার নিজের ওড়নাটি গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করে।

চকবাজার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি ফেরদৌস জাহান বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের ফোর স্টার হোটেল থেকে মোস্তাক আহমেদ নামের একজনের ম’রদেহ উ’দ্ধা’র করা হয়েছে। এ ঘটনায় একটি অ’পমৃ’ত্যু মা’ম’লা দায়ের হয়েছে।

Back to top button