বিনোদন

শাশুড়ির প্রশংসা: পরীমনির হাতে গরুর মাংস ও চিংড়ি আমা’র খুব প্রিয়

দেশের আ’লো’চি’ত চিত্রনায়িকা পরীমনি। ভালোবেসে বিয়ে করেছেন অ’ভিনেতা শরিফুল ই’স’লা’ম রাজকে। তাদের ঘরে প্রথম সন্তানের অ’পেক্ষায় প্রহর গুনছেন এই দম্পতি। এই মধ্যে তাদের প্রথম সিনেমা পরিচালক পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমা। আগামীকাল শুক্রবার ১১ মা’র্চ ২০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এর আগে গতকাল বুধবার মুক্তি আগে রাজধানীর শেফস টেবিল কোর্টসাইড (১০০ ফিট) মাদানি অ্যাভিনিউয়ে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। এই ‘গুণিন’ সিনেমা’র শুটিংয়ে রাজ-পরীর প্রে’ম হয়। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত। কিন্তু তাদের প্রে’মের শুরুটা কীভাবে? কে-ই বা আগে প্রে’মের প্রস্তাব দিয়েছেন, এমন প্রশ্ন কৌতুহলী ভক্তদের মনে ঘুরপাক খায়!

গতকাল পরীমনি হাসতে হাসতে বলেন ‘রাজকে প্রে’মের প্রস্তাব আমি দিয়েছিলাম! কিন্তু ওর না বলার উপায় ছিল না! তারপর মনে হয়েছে আমাদের বিয়ে করা উচিত তাই বিয়ে করে নিয়েছে। তারপরে তো কাহিনী সবাই জানে। আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরও বলেন ‘আমি তো চিন্তা করতে পারি নাই। গুণিন সিনেমা’র টিম আমাদের নিয়ে এই রকম অনুষ্ঠান করবে। খুব ভালো্ লাগছে আমা’র। আশা করি দর্শক সবাই হলে গিয়ে ‘গুণিন’ সিনেমাটা দেখবেন। আমি চেষ্টা করছি নিজে যতটা অ’ভিনয় পারি সবটা দিয়ে কাজ করতে। গুণিন টিমের সকলের জন্য অনেক ভালোবাসা।

এদিকে গুণিন সিনেমা’র প্রিমিয়ার শোয়ের নাম শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমা’র চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। এই আয়োজনে বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি।

Back to top button