জাতীয়

গরু চু’রি করে ফেরার পথে গাড়ি উল্টে চো’রের মৃ’ত্যু

নোয়াখালীর সুবর্ণচর উপজে’লার চরওয়াপদা ইউনিয়নের সুলতান নগর এলাকায় একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মো. নাছির (৩৫) নামে এক ব্যক্তি নি’হ’ত হয়েছেন। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১০ মা’র্চ) ভোর ৪টার দিকে ওই এলাকার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে এ দু’র্ঘ’ট’না ঘটে।নি’হ’ত নাছিরের বাড়ি চট্টগ্রামের বাঁশখালি এলাকায়। আ’হতরা হলেন- বসুরহাট পৌরসভা’র ৩নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছে’লে রুবেল (২০) ও হাতিয়ার পশ্চিম বড়দেইল গ্রামের গিয়াস উদ্দিনের ছে’লে রাহাত (২২)।

আ’হতরা ও পু’লিশের দেওয়া তথ্যমতে, উপজে’লার পরিষ্কার বাজার এলাকার ছেরাজুল ও সেলিমের বাড়ি থেকে ৪টি গরু চু’রি করে চো’রদল পিকআপভ্যানে করে সোনাপুর-চেয়ারম্যানঘাট হয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের গাড়িটি সুলতান নগর এলাকায় পৌঁছালে গাড়ির একটি চাকা লিকেজ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে গাড়ি চাপায় নাছির ও একটি গরু ঘটনাস্থলে মা’রা যায়। আ’হতদের আ’ট’ক করে পু’লিশ হেফাজতে হাসপাতা’লে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে তিনটি গরু উ’দ্ধা’র করা হয়েছে।

চরজব্বার থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নি’হ’ত ব্যক্তি ও আ’ট’করা আন্তঃজে’লা গরু চো’র দলের সদস্য। আ’ট’কদের বি’রু’দ্ধে পৃথক দুটি মা’ম’লা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মা’র্চ ১০, ২০২২
জেডএ

ক্লিক করুন, আরো পড়ুন

Back to top button