জাতীয়

বি’কৃ’ত বাবা! এক মে’য়েকে হ’ত্যার হু’মকি দিয়ে অন্যকেধ,, র্ষ, ণ

বাবার বি’রু’দ্ধে মে’য়েকেধ,, র্ষ, ণের অ’ভিযোগ উঠেছে ময়মনসিংহের ভালুকার একটি গ্রামে। ওই ঘটনায় ভালুকা মডেল থা’নায় একটি মা’ম’লা করেছেন ভুক্তভোগীর মা। মা’ম’লার পর আ’সা’মিকে গ্রে’প্তা’র করে আ’দা’লতে পাঠিয়েছে পু’লিশ।

মা’ম’লা ও থা’না সূত্রে জানা যায়, মা’ম’লার বাদী তার দুই কি’শোরী মে’য়েকে নিয়ে ভাড়া বাসায় থাকেন এবং স্থানীয় একটি কারখানায় কাজ করেন।

তার স্বামী রাজমিস্ত্রির কাজ করেন। বাবা-মা কর্মস্থলে থাকার সময় দুই বোন বাড়িতে একা থাকত। এই সুযোগে কি’শোরীর বাবা বিভিন্ন সময় ও তারিখে তার বড় মে’য়েকেধ,, র্ষ, ণ করতেন। ঘটনাটি কারো কাছে প্রকাশ করলে ভুক্তভোগীর ছোট বোনকে (অ’ভিযু’ক্তের মে’য়ে) হ’ত্যার হু’মকি দিতেন।সর্বশেষ বৃহস্পতিবার (৩ মা’র্চ) রাত ১০টার দিকে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটান বি’কৃ’ত ওই বাবা। পরে ভুক্তভোগী তার খালাকে বিষয়টি জানায়। এভাবে ঘটনা জানাজানি হলে ভুক্তভোগীর মা বাদী হয়ে স্বামীর বি’রু’দ্ধে মা’ম’লা করেন।

ভালুকা মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. কা’মাল হোসেন জানান, মা’ম’লার পরপরই আ’সা’মিকে গ্রে’প্তা’র করে আ’দা’লতে পাঠানো হয়েছে। আ’দা’লতে তিনি স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়েছেন।

 

Back to top button