জাতীয়

রওশন এরশাদের শা’রীরিক অবস্থা নিয়ে যা জানা গেল

রওশন এরশাদের শা’রীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে, তবে তিনি আর রাজনীতি করতে পারবেন না। কিন্তু দলকে বুদ্ধি-পরাম’র্শ দিয়ে সহায়তা করবেন বলে ধারণা প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

বৃহস্পতিবার (১০ মা’র্চ) দুপুরে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় বর্ধিত সভায় এ কথা বলেন তিনি।সভায় বক্তব্য দিতে গিয়ে দেশের বর্তমান পরিস্থিতি নিয়েও কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, আয় কমছে, চাকরি হারাচ্ছে মানুষ, আয় বাড়ার কোনো পথ হচ্ছে না, মানুষের জীবনের নিরাপত্তা নেই, দু’র্নী’তি প্রতিনিয়ত বাড়ছে, দেশময় জবাবহীনতার নিয়ম চলছে ও আইনশৃঙ্খলার দ্রুত অবনতি হচ্ছে–এত সমস্যার সঙ্গে বিশ্ব অর্থনীতির মন্দার ঢেউ বাংলাদেশেও আসবে এবং অর্থনৈতিক এই মন্দা রাজনীতিকে ভিন্ন দিকে ঠেলে নিয়ে যাবে বলেও অ’ভিমত ব্যক্ত করেন তিনি।

অন্যদিকে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, সরকারি দলের দু’র্নী’তির কারণে দেশে রাজনৈতিক ও অর্থনৈতিক দুরবস্থা চলছে। যে দেশের মানুষের দুর্বিষহ অবস্থা চলছে, সে দেশের উন্নয়নের প্রতিও প্রশ্ন তোলেন তিনি।

সভায় সবার উদ্দেশে তিনি আরও বলেন, জাতীয় পার্টির কারও সঙ্গে জোট নেই এবং কারও গায়ের ওপর ভর করে চলার প্রয়োজন আছে বলে মনে করে না জাতীয় পার্টি। অনুষ্ঠানে উপস্থিত অন্য সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন দলীয় নেতাকর্মীরা।

Back to top button