জাতীয়

হালি হালি বিয়ে করা শিখছো, দেনমোহর শোধ করা শেখো নাই

দেশের আ’লো’চি’ত মডেল সুবাহ শাহ হু’মায়রা আজ বৃহস্পতিবার ১০ মা’র্চ নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেন। পাঠকদের জন্য হুবহু তুলে ধ’রা হলো- ”শুধু হালি হালি বিয়ে করা শিখছো আর ফেসবুকে নেতাদের সাথে সেলফি তুলে শো অফ আর ধান্দা করা শিখছো! দেনমোহর শোধ করা শেখো নাই? আর বউয়ের দায়িত্ব নেওয়া শেখো নাই আফসোস! সমস্যা নাই তোমাকে সময় ইনশাআল্লাহ শিক্ষা দিয়ে দিবে- যেন নেক্সট টাইম কাউকে বিয়ে করার আগে দায়িত্ব নিয়ে দেনমোহর পরিশোধ করে হালি হালি বিয়ে বসতে পারো।”

সম্প্রতি রাজধানীর হাতিরঝিল থা’নায় ডিজিটাল নিরাপত্তা আইনে সুবাহ শাহ হু’মায়রার বি’রু’দ্ধে মা’ম’লা দায়ের করেছেন গায়ক ইলিয়াস। গত ১৭ ফেব্রুয়ারি মা’ম’লা’টি করলেও মা’ম’লার বিষয়ে মা’র্চের শুরুতে সাংবাদিকদের জানান ইলিয়াস। তিনি বলেন, এটা যেহেতু আইনি প্রক্রিয়া তাই এটা নিয়ে খুব বেশি কিছু জানানোর নেই আমা’র। মা’ম’লা করেছি সেটা আইনি প্রক্রিয়াতেই এগোবে।

ইলিয়াস তার মা’ম’লার নথিতে বলেছেন, গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ।

নথিতে ইলিয়াস উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার প্রাক্তন প্রে’মিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। এক পর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে।

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের ক’দিন পরই শুরু হয় ঝামেলা। সুবাহর অ’ভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রী’কে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অ’ভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এসবের মধ্যেই হুট করে দুবাই চলে যান ইলিয়াস। পরে তার বি’রু’দ্ধে মা’ম’লা করেন সুবাহ। দেশে ফিরে সেই মা’ম’লায় আত্মসম’র্পণ করে আগাম জামিন নেন ইলিয়াস।

Back to top button