জাতীয়

বিএনপির দু পক্ষের সং’ঘ’র্ষ ছাত্রদল ও যুবদলের ৮ জন আ’হত

জয়পুরহাটে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বিএনপি’র দুই পক্ষের সং’ঘ’র্ষে ছাত্রদল ও যুবদলের ৮ জন নেতা কর্মী আ’হত হয়েছে। আ’হতদের মধ্যে যুবদল নেতা রেজভী এবং ছাত্রদলের আমিনুর ও মেহেদীর আ’ঘাত গুরুতর হওয়ায় তাদের বগুড়ার শজিমেক হাসপাতা’লে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১০ মা’র্চ) রাত ন’টার দিকে শহরের রেলগেট এলাকায় জে’লা বিএনপি কার্যালয়ের সামনে সং’ঘ’র্ষের এ ঘটনা ঘটেছে। আ’হত অন্যরা হলেন যুবদলের রাজীব ও আজিজুল, ছাত্রদলের আহাদ, সাগর ও শাহরিয়ার কবীর। তাদের জয়পুরহাট জে’লা আধুনিক হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

বিএনপি’র জয়পুরহাট জে’লা আহবায়ক অধ্যক্ষ শামসুল হক অ’ভিযোগ করে বলেন,‘পদে না থাকা বিএনপি অনুসারী স’ন্ত্রা’সীরা বৃহস্পতিবার রাত ন’টার দিকে জে’লা বিএনপির কার্যালয়ের সামনে থাকা যুবদল ও ছাত্রদল নেতা-কর্মীদের ওপর অ’তর্কিত হা’ম’লা চালায়। এ সময় ধারালো অ’স্ত্রের আ’ঘাতে ৮জন নেতা কর্মী আ’হত হন।

পরে তাদের উ’দ্ধা’র করে জয়পুরহাট হাসপাতা’লে ভর্তি করা হয়। উল্লেখ্য, যুবদল কর্মী মহিউদ্দীন খান রাজিব ফেন্সিডিলসহ বিজিবির হাতে আ’ট’ক হওয়া ছবি হ্যান্ডকাপ পড়া অবস্থায় প্র’তি’প’ক্ষ গ্রুপ ফেসবুকে শেয়ার করে। এ নিয়ে মূলত দ্বন্দ্বের সূত্রপাত বলে জানা গেছে ।

জয়পুরহাট সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, বিএনপি’র দুই গ্রুপের সং’ঘ’র্ষের খবর পেয়ে পু’লিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। শুক্রবার সকাল পর্যন্ত মা’ম’লা বা কোন অ’ভিযোগ পাইনি। মা’ম’লা হলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি ।

Back to top button