জাতীয়

আমি জ্বীন না হলেও পরীকে পেয়েছি

আজ মুক্তি পেয়েছে ‘পরীমণির গুণিন’ ছবি। তার আগে বুধবার ছবির প্রিমিয়ার হয় রাজধানীর একশ’ ফিটে। এই প্রিমিয়ারে সিনেমাটিক আয়োজনেই বর-বধু সাজে হাজির হোন পরীমণি ও রাজ।

প্রিমিয়ারের পরের দিনই অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিংয়ে অংশ নিতে গাজীপুর চলে যান পরীমণি। টানা ৩ দিন শুটিং শেষ করে আজ জানালেন ছবিতে তার অংশের শুটিং পুরোপুরি শেষ করে এখন ঢাকার পথে তিনি।

এর আগে ২৯ অক্টোবর পরীমণিকে ছাড়াই মা সিনেমা’র শুটিং শুরু হয় গাজীপুরে। চলে ৫ ডিসেম্বর পর্যন্ত। পরীমণির অংশ ছাড়াই ওই লটে ছবির সব কাজ শেষ হয়। প্রথম লটের শুটিংয়ে পরীমনি না থাকলেও অংশ নিয়েছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অ’পু, সেতু , লাবণ্য, শাহাদাত হোসেন।

পরে জানুয়ারিতে পরীমণির অংশের টানা শুটিং করার কথা থাকলেও শুটিং লোকেশনে গিয়ে অ’সুস্থ হয়ে পড়েন পরী। তাই শুটিং করা আর সম্ভব হয়নি।শেষ লটে গত ৩ মা’র্চ শুটিং শুরু করেন পরী। টানা ১০ দিন শুটিং করার পর আজ শেষ হলো পরীর শুটিং।

শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের শুটিং লোকেশন থেকে সমকালকে পরিচালক অরণ্য আনোয়ার জানান, পরীর অংশের শুটিং পুরোপুরি শেষের মাধ্যমে আজ মা ছবির শুটিং শেষ করলাম। আম’রা এখন সব গুছিয়ে ঢাকায় ফিরব। তবে একদিনের কিছু কাজ বাকি রয়েছে। যা ঢাকাতেই শেষ করা হবে।এদিকে, এক সাক্ষাৎকারে শরিফুল রাজ বলেন, আমি জ্বীন না হলেও পরীকে পেয়েছি।

Back to top button