জাতীয়

দাওয়াত খাওয়া হলো না আবিদের, সড়কে গেল প্রা’ণ

রাজশাহীর মোহনপুরে মাইক্রোবাসের ধাক্কায় আবিদ হোসেন (১৯) নামে এক তরুণের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় রায়হান (২০) নামে একজন আ’হত হয়েছেন।

শুক্রবার (১১ মা’র্চ) বিকেলে উপজে’লার রাজশাহী-নওগাঁ সড়কে দেশ কোল্ড স্টোরেজের সামনে এই ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে পৌঁছায়।
হতাহতরা মোটরসাইকেলে ছিলেন। পেছন থেকে একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবিদের মৃ’ত্যু হয়। আ’হত হন রায়হান।

নি’হ’ত আবিদ রাজশাহী মহানগরীর টিকাপাড়া এলাকার মাসুন রানার ছে’লে। আ’হত রায়হান মহানগরীর চন্দ্রিমা থা’নার সিরোইল কলোনী এালাকর মশিউর রহমানের ছে’লে। তাকে আশ’ঙ্কাজনক অবস্থায় সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

মোহনপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) তৌহিদুল ই’স’লা’ম বলেন তারা মোটরসাইকেলে নিয়ে রাজশাহীর বাগমা’রা উপজে’লার ভবানীগঞ্জে এক আত্মীয়ের বাড়ি দাওয়াত খাওয়ার জন্য যাচ্ছিলেন। কিন্তু পথে মাইক্রোবাসের ধাক্কায় এই হতাহতের ঘটনা ঘটে।

প্রথমে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উ’দ্ধা’র করে। পরে খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে যায়। ঘটনার পর মাইক্রোবাসটিকে কেউ আ’ট’ক করতে পারেনি। নি’হ’তের ম’রদেহ উ’দ্ধা’র করে থা’নায় রাখা হয়েছে। নি’হ’তের পরিবার আসলে ময়নাত’দ’ন্তের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এ ঘটনায় মা’ম’লা হবে বলেও জানান এই পু’লিশ কর্মক’র্তা।

Back to top button