জাতীয়

স্বামী বিদেশে, প্রে’মের ফাঁদে পড়ে সর্বনাশ!

প্রতিব’ন্ধী এক না’রীকেধ,, র্ষ, ণের অ’ভিযোগে ১৪ বছরের এক কি’শোরকে গ্রে’প্তা’র করেছে পু’লিশ। বুধবার রাতে ৯৯৯-এ ফোন করলে পু’লিশ অ’ভিযান চালিয়ে তাকে গ্রে’প্তা’র করে। শেরপুরের শ্রীবরদী উপজে’লার চরশিমুলচূড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকেধ,, র্ষ, ণের শিকার না’রীকে ডাক্তারি পরীক্ষার জন্যে জে’লা সদর হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।এ ব্যাপারে ওই না’রীর মা বাদী হয়ে তিনজনের নামে না’রী ও শি’শু নি’র্যা’তন দমন আইনে মা’ম’লা দায়ের করেছেন।

আ’সা’মিরা হচ্ছে- জহুর আলীর ছে’লে সাহেদ আলী (৪৫), মিস্টার মিয়ার ছে’লে (১৪) এবং আকতার হোসেনের কি’শোর ছে’লে (১৪)।

জানা যায়, বাবার মৃ’ত্যুর পর প্রতিব’ন্ধী মে’য়েকে নিয়ে বাস করেন মা। প্রতিবেশী সাহেদ আলী ও মিস্টার মিয়ার ছে’লের সহযোগিতায় গ্রে’প্তা’র কি’শোর ওই না’রীকেধ,, র্ষ, ণ করে। ওই কি’শোর গত ১০ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত প্রায় রাতেই ওই না’রীকেধ,, র্ষ, ণ করে। গত ২২ ফেব্রুয়ারি রাতে তাকেধ,, র্ষ, ণ করার সময় তার চি’ৎ’কার শোনে প্রতিবেশিরা এগিয়ে আসে। এ সময়ধ,, র্ষ, ণকারী এবং সহযোগিরা পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা ৯৯৯-এ ফোন করলে রাতেই অ’ভিযান চালিয়ে অ’ভিযু’ক্ত কি’শোরকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই শফিকুর রহমান জানান, মে’য়েটি প্রতিব’ন্ধী। এ সুযোগে বখাটেরা তাকেধ,, র্ষ, ণ করে। ঘটনাটি নিয়ে প্রতিব’ন্ধী মে’য়েটির মা লাল মনি বাদী হয়ে ওই তিনজনের নামে না’রী ও শি’শু নি’র্যা’তন দমন আইনে মা’ম’লা দায়ের করেছেন। এ ঘটনায় জ’ড়ি’ত অ’পর আ’সা’মিদের গ্রে’প্তা’রের চেষ্টা চলছে।

ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

Back to top button