খেলাধুলা

পাপনের সঙ্গে জরুরি বৈঠকে সাকিব

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রামের কথা বলে বিজ্ঞাপনের কাজে দুবাইয়ের বিমান ধরেছিলেন সাকিব আল হাসান। গত ৬ মা’র্চ দুবাইয়ের বিমানে ওঠার আগে সাংবাদিকদের বলেছিলেন, দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন না। তার এই বক্তব্য নিয়ে তৈরি হয় বিতর্ক। এরপর বিসিবি তাকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দেয়। অবশেষে বৃহস্পতিবার (১০ মা’র্চ) রাতে দেশে ফিরেছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

এমন পরিস্থিতিতে সাকিবের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করতে জরুরি বৈঠকে বসেছেন এই ক্রিকেটার এবং বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। আজ (১২ মা’র্চ) দুপুরে মিরপুরের বিসিবি বোর্ডে দু’জন আলোচনা করতে এসেছেন। তাদের সঙ্গে থাকতে পারেন বিসিবির ঊর্ধ্বতন কর্মক’র্তারাও।

টেস্ট দলের সদস্যদের যাত্রার মাধ্যমে দক্ষিণ আফ্রিকা সফরে স্কোয়াডে থাকা সব ক্রিকেটার দেশ ছেড়েছেন আজ। ব্যতিক্রম সাকিব। এই ক্রিকেটার স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত রওনা দেননি তিনি।
সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দিলেও তখন বিসিবির ক্রিকেট অ’পারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, দেশে ফিরলে সাকিবের সঙ্গে তার ভবিষ্যত পরিকল্পনা জানতে বসবেন তারা।

সেই পরিকল্পনার অংশ হিসেবে আজ বিসিবিতে সাকিবের সঙ্গে জরুরি বৈঠকে বসলেন নাজমুল হাসান পাপন।

 

Back to top button