রাজনীতি

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কা’ম’রুল ই’স’লা’ম বলেন, নির্বাচন ও জনগণের প্রতি বিএনপির আস্থা নেই। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। বিএনপি অ’তীতের মতো আবারও আ’গু’ন সন্ত্রাস করতে পারে, তাই নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

শনিবার (১২ মা’র্চ) সকালে রাজধানীর কা’ম’রাঙ্গীরচরে ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আ’ন্দোলনের হু’মকি দিয়ে কোনো লাভ হবে না। অসাধু ব্যবসায়ীরা কোনো দলের নয়, জনগণের শত্রু। দ্রব্যমূল্য বৃদ্ধিতে তাদের একটি মহল উসকানি দিচ্ছে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। শেখ হাসিনা সরকারের ছায়াতলে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, বঙ্গবন্ধুকে হ’ত্যার পর ‘৭১-এর ঘা’ত’করা বিভিন্ন লেবাসে এ দেশে রাজনীতি করে গেছে। দেশ এগিয়ে গেলেও উন্নয়নকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র চলছে। সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকেধ্বং,সের ষড়যন্ত্র চলছে।

কা’ম’রুল ই’স’লা’ম বলেন, বিদেশি প্রভুদের লবিংয়ে ক্ষমতায় আসতে চায়। অ’পশক্তিকে মোকাবিলা করতে সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে।সম্মেলনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্ম’দ মন্নাফি ও সাধারণ সম্পাদক হু’মায়ূণ কবিরসহ স্থানীয় নেতারা।

Back to top button