জাতীয়

অল্পের জন্য সস্ত্রী’ক প্রা’ণে বেঁচে ফিরলেন উপসচিব

দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক্টরের সঙ্গে পাজেরো গাড়ির মুখোমুখি সং’ঘ’র্ষে অল্পের জন্য সস্ত্রী’ক প্রা’ণে বেঁচে ফিরেছেন উপসচিব। শুক্রবার রাত ৯টায় দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দর উপজে’লার গার্মেন্টস বাজারের পশ্চিম পাশে এই দু’র্ঘ’ট’না ঘটে।

দু’র্ঘ’ট’নায় দিনাজপুর জোনাল সেটেলমেন্ট অফিসার (দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জোন) উপসচিব মো. শামসুল আযম ও তার স্ত্রী’ এবং গাড়িচালক আ’হত হয়েছেন।

চিরিরবন্দর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বজলুর রশীদ জানান, দিনাজপুর থেকে পার্বতীপুরের দিকে উপসচিবকে বহনকারী গাড়িটি যাচ্ছিল। পথিমধ্যে একটি বালুবোঝাই ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে উপসচিবসহ ৩ জন আ’হত হয়েছেন। দু’র্ঘ’ট’নায় উপসচিবকে বহনকারী পাজেরো গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

দু’র্ঘ’ট’নার খবর পেয়ে তাৎক্ষণিক চিরিরবন্দর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা আয়েশা সিদ্দিকা আ’হতদের উ’দ্ধা’র করে দিনাজপুর জেনারেল হাসপাতা’লে নিয়ে যান। সেখানে তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।

ওসি জানান, দু’র্ঘ’ট’নার পর ঘা’ত’ক ট্রাক্টরটি আ’ট’ক করা হয়েছে। তবে চালককে আ’ট’ক করা সম্ভব হয়নি। দু’র্ঘ’ট’না কবলটিত গাড়িগুলো থা’না পু’লিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে থা’নায় একটি মা’ম’লা করা হয়েছে।

Back to top button