জাতীয়

আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

আগামী নির্বাচনের জন্য সকল বিভেদ ভুলে তৃণমূল নেতাদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। শনিবার ভোলাসহ বরিশাল বিভাগের ৬ জে’লা কমিটির পাশাপাশি উপজে’লা ও পৌর কমিটির শীর্ষ নেতাদের (সভাপতি ও সম্পাদক) সঙ্গে ভা’র্চুয়ালি সাংগঠনিক বৈঠকে এমন নির্দেশনা দেওয়া হয়।

বৈঠকে বরিশাল আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু, বিদেশে চিকিৎসার জন্য অবস্থানরত আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আফজালুর রহমান, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাম্মি আহম্ম’দ, ভোলা জে’লা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, মনপুরা উপজে’লা চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেহিন্দগঞ্জ পৌর মেয়রসহ মাঠ পর্যায়ের একাধিক নেতা বক্তব্য রাখেন।

মাঠের নেতাদের অভ্যন্তরিন বিরোধ ইঙ্গিত দিয়ে আমির হোসেন আমু বলেন, এই ক্ষেত্রে আমাদের ব্যর্থতা থাকলেও আগামী নির্বাচনের জন্য এখন থেকে কাজ করতে হবে।

তোফায়েল আহমেদ তার বক্তব্যে অনেক সফলতার কথা তুলে ধরে দেশের বর্তমান পরিস্থিতি ও তার নিজ জে’লা ভোলায় সকল সংসদ সদস্য কাজ করছেন বলে জানান দেন। এ সময় তিনি দাবি করেন- তার এলাকায় সকলে ঐক্যবদ্ধ থেকে কাজ করছেন।

বাহাউদ্দিন নাছিম সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করার পাশপাশি তার বক্তব্যে তিনি বলেন, তৃণমূল নেতাদের অনেক অ’ভিযোগ রয়েছে। এসব অ’ভিযোগ কেন্দ্রীয়ভাবে বিচার বিশ্লেষণ করা হবে। এ নিয়ে মাঠে কোনো কথা বলা যাবে না। আগামী নির্বাচনের জন্য মাঠে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

ভোলার জে’লা পরিষদ হল রুমে দুই শতাধিক নেতৃবৃন্দ ভা’র্চুয়াল মতবিনিময় সভায় অংশ নেন।

Back to top button