জাতীয়

নিত্য প্রয়জনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বি’ক্ষো’ভ

নিত্য প্রয়জনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে লালমনিরহাট জে’লার সদর উপজে’লার বড়বাড়ীতে প্রতিবাদ ও বি’ক্ষো’ভ মিছিল করেছে বিএনপি। শনিবার(১২ মা’র্চ) বিকেলে বড়বাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয়ের সামনে বি’ক্ষো’ভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দ্রুব্যমুল্যের লাগামহীন উর্ধগতির প্রতিবাদে সারাদেশে পালিত বিএনপির প্রতিবাদ ও বি’ক্ষো’ভ মিছিলের অংশ হিসেবে লালমনিরহাট জে’লা বিএনপি এ কর্মসূচি পালন করে। এসময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভগ) ও জে’লা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর নেতৃত্বে একটি বিশাল বি’ক্ষো’ভ মিছিল গোটা বড়বাড়ি প্রদক্ষিণ করে ইউনিয়ন বিএনপি কার্যালয়ের সামনে শেষ হয়।পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে দুলু বলেন, বর্তমান সরকারের শাসনামলে দ্রব্য মুল্যের চড়া দামের কারনে দেশের মানুষের নাভিশ্বা’স উঠেছে। বিএনপির আমলে ৪৫ টাকা ছিলো সয়াবিন। গতবছরেও ৮০ টাকা আর বর্তমানে ২০০ টাকা ছুঁই ছুঁই সয়াবিন তেলের দাম।সরকারের কোনো ব্যাক্ষা নেই কারণ সমস্ত সিন্ডিকেট সরকারের। তাই এই সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না ।এছাড়া সমাবেশে সরকারের নানা সমালোচনা করেন তিনি।

লালমনিরহাট জে’লা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের বাবলার সভাপতিত্বে সমাবেশ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজে’লা বিএনপির আহবায়ক এ.কে.এম মমিনুল হক,জে’লা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেনসহ জে’লা ছাত্রদল, যুবদল,স্বেচ্ছাসেবক এবং বিএনপির সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button