বিনোদন

ভিসা বাতিলের পরেও যেভাবে ঢাকায় এলেন সানি লিওন

ভিসা আবেদন বাতিলের ১ দিনের মধ্যে ঢাকায় এসেছেন বলিউড অ’ভিনেত্রী সানি লিওন। শনিবার (১২ মা’র্চ) বিকেলে ঢাকার বিমানবন্দরে পা রাখেন তিনি। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এই তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার সেই ছবিতে দেখা যায় তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকা’ম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি। তাকে ঢাকায় বরণ করে নেন গান বাংলা টিভি চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

পরিচিত নাম বাদ দিয়ে মা’র্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় সানি লিওনের ভিসা বাতিল হয়েছে বলে গতকাল (১১ মা’র্চ) জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। শাপলা মিডিয়ার ‘সোলজার’ চলচ্চিত্রের জন্য তার ঢাকায় আসার কথা ছিলো। এর আগে সানি লিওনিসহ ‘সোলজার’ চলচ্চিত্রের ১১ জন অ’ভিনয়শিল্পী, কলাকুশলীকে ভা’রত থেকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দেয় সরকার। পরে শুধু সানি লিওনির ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। বৃহস্পতিবার (১০ মা’র্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ই’স’লা’ম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকে’টের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ভা’রত থেকে সানি লিওনিসহ ১১ জন অ’ভিনয়শিল্পী ও কলাকুশলীকে বাংলাদেশে ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। অনিবার্য কারণে অ’ভিনেত্রী করন জিৎকর ওয়েভা’রের ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।”

তবে এমন সরকারি সিদ্ধান্তের ১ দিনের মা’থায় সানি লিওনের ঢাকায় পা রাখার বিষয়টি বিস্ময় জাগিয়েছে সবার মনে। সম্ভবত এমন বিস্মিত করে সানি লিওনি নিজেও চরম আনন্দ পেয়েছেন। যা বিমানবন্দরের ছবিতে ভি চিহ্ণ ছবিতেই স্পষ্ট। তবে খোঁজ নিয়ে জানা যায়, ‘সোলজার’ ছবির কাজে তার এই সফর নয়। বিষয়টি নিয়ে ছবির প্রযোজক সেলিম খান বলেন, আমা’র ছবির কাজ বন্ধ করে দিয়েছি। সানি আমাদের সঙ্গে কাজ করছেন না। অন্য কারও জন্য এসেছেন কিনা- খোঁজ নিয়ে দেখতে পারেন।

সেই খোঁজ নিয়ে জানা যায়, সানির এবারের সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটো মিউজিক ভিডিওতে কাজ করেন সানি লিওন। সেই সুবাদে দারুণ স’ম্প’র্ক গড়ে ওঠে তাপস-মুন্নী ও সানি-ড্যানিয়েল দম্পতির সঙ্গে। গান দুটি যথাক্রমে তাপসের গাওয়া ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ ও ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’।

তবে এই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ কৌশিক হোসেন তাপস। তবে গান বাংলার মুখপাত্র রুদ্র হক বলেন, সানির সঙ্গে গান বাংলার একটা পারিবারিক স’ম্প’র্ক গড়ে উঠেছে। তারা আগেও এভাবে এক হয়েছেন নানা কাজে। তবে সানি-ড্যানিয়েল দম্পতি ঢাকায় নেমেই বাংলাদেশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাদের সব কটি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button