জাতীয়

ট্রাকের চাকার নিচে স্বামীর মৃ’ত্যুর সঙ্গী স্ত্রী’

নীলফামা’রীতে সড়ক দু’র্ঘ’ট’নায় উত্তরা ইপিজেডের দুই শ্রমিক নি’হ’ত হয়েছেন। নি’হ’ত দুইজন স’ম্প’র্কে স্বামী-স্ত্রী’। এ ঘটনায় আরেক শ্রমিক আ’হত হয়েছেন। রবিবার সকাল সাতটার দিকে নীলফামা’রী-সৈয়দপুর সড়কের কাজির হাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

নি’হ’তরা হলেন জে’লার সৈয়দপুর উপজে’লার বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ গ্রামের স্বপন রায় (২৮) ও তার স্ত্রী’ সুমি রায় (২৩)। তারা দুজনই উত্তরা ইপিজেডের সনিক নামক একটি কম্পানির কারখানার শ্রমিক হিসেবে কাজ করতেন। সকালে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে কর্মস্থলে আসার পথে ওই দু’র্ঘ’ট’না ঘটে।

নীলফামা’রী সদর থা’নার উপপরিদর্শক মো. মতিউর রহমান বলেন, তারা তিনজন শ্রমিক একই মোটরসাইকেলযোগে উত্তরা ইপিজেডে আসছিলেন। পথে একটি ইজিবাইক অ’তিক্রম করার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যান। এ সময় পেছন দিক থেকে আসা (সৈয়দপুর থেকে নীলফামা’রীর দিকে) একটি ট্রাক (কুষ্টিয়া ট-১১-২২৭৫) চাপা দিলে ঘটনাস্থলে ওই স্বামী-স্ত্রী’ নি’হ’ত হন। আ’হত হন তাদের সঙ্গে থাকা দিনাজপুরের চিরিরবন্দর উপজে’লার সুকুমা’র রায় (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নীলফামা’রী সদর থা’নার পরিদর্শক (ত’দ’ন্ত) মাহমুদ উন নবী বলেন, ‘নি’হ’তদের লা’শ উ’দ্ধা’র করা হয়েছে। ’

Back to top button