বিনোদন

পকেট মা’রতে গিয়ে বইমেলা থেকে গ্রে’প্তা’র অ’ভিনেত্রী

পকেটমা’র স’ন্দেহে বইমেলা থেকে গ্রে’প্তা’র হয়েছেন আ’লো’চি’ত এক অ’ভিনেত্রী। তার নাম রূপা দত্ত। কলকাতার একাধিক টিভি সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকাতেও অ’ভিনয় করেন তিনি।

শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বইমেলা থেকে গ্রে’প্তা’র হন তিনি।ভা’রতীয় গণমাধ্যম এবিপি আনন্দ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় বইমেলায় টহলরত পু’লিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন রূপা দত্ত। স’ন্দেহ হলে ওই সময় রূপাকে দাঁড়াতে বলেন পু’লিশ। ডাস্টবিনে কেন ভালো একটি ব্যাগ ফেললেন সে প্রশ্ন করা হয় তাকে। ব্যাগের মালিক কে সে প্রশ্নও করা হয়। কেনো প্রশ্নের যথাযথ উত্তর দিতে পারেননি রূপা।

এরপরই দায়িত্বরত না’রী পু’লিশকে দিয়ে অ’ভিনেত্রী রূপার তল্লা’শি নেওয়া হয়। তখনই বের হয়ে আসে তার ব্যাগের মধ্যেই একাধিক মানিব্যাগ। এসব ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার রুপি উ’দ্ধা’র হয়। অনেক টাকাও রয়েছে। রূপাকে পার্শবর্তী বিধান নগর উত্তর থা’নায় নিয়ে যায় পু’লিশ। জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে রূপা স্বীকার করেন তার চৌর্যবৃত্তির কথা।

পু’লিশি জেরায় রূপা স্বীকার করেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মা’রেন তিনি।

বিধান নগর উত্তর থা’না পু’লিশ জানিয়েছে, একজন অ’ভিনেত্রী হয়ে কেন এমন ঘৃণ্য কাজ করেন রূপা সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অ’ভিনেত্রীর একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান করছেন তারা।

পু’লিশের এমন অনুমান অস্বাভাবিক নয়। কারণ কলকাতার এই অ’ভিনেত্রী এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন। এই টালিউল অ’ভিনেত্রী বলিউডের জনপ্রিয় নির্মাতা অনুরাগ কাশ্যপের বি’রু’দ্ধে যৌ’ন হ’য়’রানির অ’ভিযোগ তুলেছিলেন। পরে ত’দ’ন্তে প্রকাশ পায় অন্য আরেক জনের সঙ্গে চ্যাট করে সেসব কাশ্যমের নামে প্রচার করেছিলেন রূপা দত্ত।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার রূপাকে আ’দা’লতে তোলা হবে। পু’লিশ সূত্রে খবর, রূপার থেকে একটি ডায়েরি উ’দ্ধা’র করা হয়েছে। তাতে কবে কত টাকা হাতিয়েছেন, সেই টাকা কোথায় খরচ করেছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে ডায়েরিতে লেখা আছে।

Back to top button