জাতীয়

অনলাইনে পাঞ্জাবি কিনলেই ১ লিটার সয়াবিন তেল ফ্রি

দেশের বাজারে বেড়েছে তেলের দাম। এমতাবস্তায়, কি’শোরগঞ্জে সিন্ধু ফ্যাশন নামের একটি অনলাইন শপ অফার নিয়ে এসেছে। এ অনলাইন শপ তাদের প্রথম ১০ ক্রেতাকে বিনামূল্যে সয়াবিন তেল দেবে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যা রীতিমতো ভাই’রাল।

রোববার (১৩ মা’র্চ) বিকেলে কি’শোরগঞ্জের মুক্তমঞ্চে সিন্ধু ফ্যাশন তাদের প্রথম ক্রেতাকে পাঞ্জাবির সঙ্গে এক লিটার সয়াবিন তেল উপহার দেয়।

সিন্ধু ফ্যাশন তার উদ্বোধনী যাত্রা উপলক্ষে স্ট’কে থাকা পাঞ্জাবির ওপর ব্যতিক্রমী এ অফার দিচ্ছে। পাঞ্জাবি কিনলেই উপহার হিসেবে দেওয়া হবে এক লিটার সয়াবিন তেল। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য এই আয়োজন।

পাঞ্জাবি ক্রেতা নাহিদ হাসান বলেন, সিন্ধু ফ্যানের ব্যতিক্রমী এই অফার দেখে তাদের ফেসবুক পেজে ৬৮০ টাকায় পাঞ্জাবি অর্ডার করেছিলাম। পরে রোববার সিন্ধু ফ্যাশনের মালিক কি’শোরগঞ্জ মুক্তমঞ্চে জনসম্মুখে পাঞ্জাবির সঙ্গে এক লিটার সয়াবিন তেল তুলে দেন।

প্রতিষ্ঠানটির মালিক শরীফ আহাম্মেদ ঢাকা পোস্ট’কে জানান, অনেক সময়ই বিভিন্ন ধরনের অফার দেওয়া হয়। তাই আমাদের প্রতিষ্ঠানও এই ব্যতিক্রমী অফার নিয়ে এসেছে। কারণ বর্তমানে বাজারে তেলের দাম ঊর্ধ্বমুখী। নিত্য প্রয়োজনীয় এ দ্রব্যটি কেনা দুরূহ হয়ে উঠছে। আমাদের এ অফার গ্রাহকদের কাজে দেবে। আমাদেরও বিক্রি বাড়বে। তাই আমাদের প্রতিষ্ঠানের যাত্রা উপলক্ষে এমন অফার দেওয়া হচ্ছে।

 

Back to top button