জাতীয়

ফের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে হাই কোর্টের রায় স্থগিত করে স্থিতাবস্থা বজায় রাখার যে আদেশ চেম্বার বিচারক দিয়েছেন, তা ‘কঠোরভাবে’ পালন করতে বলেছে আপিল বিভাগ।

আ’দা’লত অবমাননার অ’ভিযোগে চিত্রনায়িকা নিপুণ আক্তারের বি’রু’দ্ধে জায়েদ খানের করা আবেদনের শুনানি নিয়ে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ সোমবার এ আদেশ দেয়।

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কা’মালের সাথে দেখা গেল চিত্রনায়িকা নিপুণ আক্তার, শাহনুর, চিত্রনায়ক সাইমন সাদিক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি- সোহানুর রহমান সোহান এবং চলচ্চিত্র প্রযোজক, প্রদর্শক- মোহাম্ম’দ হোসেনসহ সংসদ সদস্য ইলিয়াছ মোল্লাকে।

মূলত সৌজন্য সাক্ষাৎ করতেই মন্ত্রীর বাসায় যান ঢাকাই সিনেমা’র তারকারা। মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন চিত্রনায়িকা নিপুণ। এ বিষয়ে জানতে চিত্রনায়িকা নিপুণ আক্তারের মুঠোফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

নিপুণ ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছেন, ‘জাতির পিতার আদর্শের একান্ত অনুসারী -একজন প্রজ্ঞাবান রাজনীতিবিদ আমাদের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কা’মাল। একজন সাদামনের নির্মোহ মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা। গতকাল এক সৌজন্য সাক্ষাতে দেখা হলো- কথা হলো।’

 

Back to top button