জাতীয়

দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ই’স’লা’ম নাহিদ বলেছেন, দেশের উন্নয়ন করতে হলে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে, আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের উন্নয়ন সম্ভব হবে না।

সোমবার (১৪ মা’র্চ) সকাল ১১টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মৌলভীবাজার জে’লা আওয়ামীলীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অ’তিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।নুরুল ই’স’লা’ম নাহিদ বলেন, বাংলাদেশ এক সময় ভিক্ষুকের জাতি ছিল এবং খুবই দরিদ্র দেশ ছিল।

খাদ্য স্বয়ংসম্পূর্ণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে দেশের আমূল পরিবর্তন এসেছে। ভবিষ্যতে পৃথিবীর মধ্যে একটি উন্নত রাষ্ট্রে রুপান্তরিত হবে বঙ্গবন্ধুর এই সোনার বাংলাদেশ।

নাহিদ আরো বলেন, অনেক ল’ড়াই সংগ্রাম করে এই দেশকে স্বাধীন করা হয়েছিল। ২১টি বছর এই দেশকে উল্টো পথে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু শেখ হাসিনা ওই সময় বেঁচেছিলেন বলেই তিনি আজ দেশকে সঠিক নেতৃত্ব দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী জাতীয় নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। আগামী ২ বছরের মধ্যে নির্বাচন করতে হবে।

তিনি আরো বলেন, এখন থেকে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা মাঠে থেকে ঐক্যবদ্ধভাবে মানুষের কাছে গিয়ে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার দাবি জানাতে হবে এবং নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। কারণ ষড়যন্ত্রকারীরা প্রতিনিয়ত সরকারকে বেকায়দায় ফেলতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ মানুষ আওয়ামীলীগের পক্ষে রায় দিবে।

Back to top button