বিনোদন

ফ্রিতে যদি ভাই’রাল হই, সমস্যা কী

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের করা মা’ম’লায় তার স্ত্রী’ শাহ হু’মায়রা হোসেন সুবাহকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হা’ই’কো’র্ট। সোমবার (১৪ মা’র্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধীন হা’ই’কো’র্ট বেঞ্চ এ আদেশ। আ’দা’লতে সুবাহর পক্ষে শুনানি করেন আইনজীবী ইশরাত হাসান।

আগাম জামিন পেয়ে সুবাহ গণমাধ্যমকে জানান, আমা’র বি’রু’দ্ধে সম্পূর্ণ মিথ্যা অ’ভিযোগে এনে ইলিয়াস মা’ম’লা করেছিলেন। আমি বিচারিক আ’দা’লতে এসব বিষয় তুলে ধরব। এদিকে জামিনে থাকা সুবাহ সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সরব। তবে কিছুক্ষণ আগে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন তিনি। ক্যাপশনে সুবাহ লেখেন, ‘ও এখন পাগলা কুকুর হয়ে গেছে। আমাকে নিয়ে যত বেশি মিথ্যা প্রচার করা হবে তত বেশি ভাই’রাল হব। আমা’র ৪টা বাচ্চাও আছে, তাতে কার বাবার কী! আর যতই নাট’ক করো, যতই কাহিনি রটাও দেনমোহর না দেওয়ার ভ’য়ে, তাতে কোনো লাভ নেই। মা’ম’লা তুলব না।’

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের পর সপ্তাহ পার না হতেই শুরু হয় ঝামেলা। সুবাহর অ’ভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রী’কে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন। আর ইলিয়াসের অ’ভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ।

Back to top button