জাতীয়

চলন্ত বাসে হঠাৎ আ’গু’ন, অল্পে রক্ষা পেল অর্ধশত যাত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী একটি চলন্ত বাসে হঠাৎ আ’গু’ন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৫ মা’র্চ) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাড়বকুণ্ড এলাকায় যাত্রীবাহী বাসে আ’গু’ন লাগার ঘটনা ঘটে। তবে এতে কেউ আ’হত হয়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সীতাকুণ্ড থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। এ সময় বাড়বকুণ্ড এলাকায় আসলে হঠাৎ করেই বাসটিতে আ’গু’ন ধরে যায়। দ্রুত যাত্রীদের নামিয়ে দেওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসটি পুরোপুরি পুড়ে গেছে। বাসটিতে প্রায় অর্ধশত যাত্রী ছিল বলে জানা গেছে।

সীতাবুন্ড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, আ’গু’ন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে আসে। কিছুক্ষণের চেষ্টায় বাসের আ’গু’ন নিয়ন্ত্রণে আনা হয়। কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে, বাসের ড্রাইভা’র ও চালককে না পাওয়ায় কিভাবে আ’গু’ন লেগেছে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

সীতাকুণ্ড থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ইজ্ঞিন থেকেই আ’গু’নের সূত্রপাত হয়েছে। বাসের চালক ইজ্ঞিন থেকে ধোঁয়া উঠতে দেখে যাত্রীদের দ্রুত বাস থেকে নামিয়ে দেয়। এরপর বাসটিতে আ’গু’ন ধরে যায়। বাসটি পুরো পুড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 

Back to top button