জাতীয়

পু’লিশের ওপর আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগের হা’ম’লা মা’ম’লায় গ্রে’প্তা’র ৪

বগুড়ার সারিয়াকান্দিতে পু’লিশের ওপর আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা হা’ম’লা করে সাজা’প্রাপ্ত এক আ’সা’মিকে ছিনিয়ে নেয়ার ঘটনায় চার জনকে গ্রে’প্তা’র করেছে পু’লিশ।

আ’ট’কদের মধ্যে গ্রে’প্তা’রকৃত সোহেল রানা হামিদ (৩৫) সারিয়াকান্দি উপজে’লার ভেলাবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য। তিনি সোমবার বিকেলে ইউপি সদস্য হিসেবে উপজে’লা নির্বাহী কর্মক’র্তার কাছে শপথ নেন। এরপর ওই দিন সন্ধ্যায় ভেলাবাড়ি ইউনিয়নের জোড়গাছা বাজারে পু’লিশের ওপর হা’ম’লা করে ৬ মাসের সাজা’প্রাপ্ত আ’সা’মি রেজ্জাককে ছিনিয়ে নেন তিনি ও তার দলের নেতাকর্মীরা। এরপর পু’লিশ অ’ভিযান চালিয়ে রাত সাড়ে ১১টায় আ’সা’মি রেজ্জাককে আবার গ্রে’প্তা’র করে।

এ সময় পু’লিশের ওপর হা’ম’লার অ’ভিযোগে ইউপি সদস্য সোহেল রানা হামিদ ছাড়াও ভেলাবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সদস্য সোহেল রানা, ভেলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ওম’র আলী এবং স্বেচ্ছাসেবক লীগের কর্মী শাফিকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

পু’লিশ সূত্রে জানা যায়, সারিয়াকান্দি থা’নার এএসআই জানে আলম ও কনস্টেবল নাজমুল জোড়গাছা বাজারে ছয় মাসের সাজা’প্রাপ্ত আ’সা’মি রেজ্জাককে আ’ট’ক করেন। আ’সা’মিকে থা’নায় নিয়ে যাওয়ার সময় ইউপি সদস্য সোহেল রানা হামিদের নেতৃত্বে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা পু’লিশকে মা’রপিট করে হ্যান্ডকাপসহ আ’সা’মি রেজ্জাককে ছিনিয়ে নেয়। তাদের হা’ম’লায় দুই পু’লিশ সদস্য আ’হত হন। পরে অ’তিরিক্ত পু’লিশ এসে আ’হত দুই পু’লিশকে উ’দ্ধা’র করেন।

সারিয়াকান্দি থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, পু’লিশের ওপর হা’ম’লা করে আ’সা’মি ছিনিয়ে নেয়ার ঘটনায় ২০ জনের বি’রু’দ্ধে এএসআই জানে আলম মা’ম’লা করেছেছেন। ওই মা’ম’লার চার আ’সা’মিকে গ্রে’প্তা’র করা হয়েছে।

Back to top button