রাজনীতি

বিএনপি পণ্যমূল্য বৃদ্ধির জন্য ব্যবসায়ীদের উৎসাহ দিচ্ছে

একুশে বইমেলায় গ্রন্থমোড়ক উন্মোচন মঞ্চে বঙ্গবন্ধু, সাহিত্য, রাজনীতি ও গণমাধ্যম বিষয়ক পাঁচটি গ্রন্থের মোড়ক উন্মোচন শেষে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ভেতরে ভেতরে পণ্যমূল্য বৃদ্ধি করার জন্য অসাধু ব্যবসায়ীদের তাল দিচ্ছে, উৎসাহ দিচ্ছে আর মাঠে লোক দেখানো কর্মসূচি পালন করছে, যেটি তাদের দ্বিচারিতা।

মঙ্গলবার (১৫ মা’র্চ) হাছান মাহমুদ বলেন, তাদের নেতা তারেক রহমান এবং বেগম খালেদা জিয়ার দ্বিতীয় পুত্র কোকোর টাকা পাচার এফবিআই উদ্ঘাটন করেছে এবং সেই টাকা সিঙ্গাপুর থেকে বাংলাদেশে বাংলাদেশে ফেরত আনা হয়েছে। তারেক রহমানের অর্থ পাচারের ব্যাপারে এফবিআই এসে বাংলাদেশে স্বাক্ষর দিয়েছে গেছে।

তথ্যমন্ত্রী বলেন, যাদের নেতারা অর্থ পাচারের সাথে যু’ক্ত, যাদের নেতৃত্বে বাংলাদেশ দু’র্নী’তিতে পরপর পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে, তারা যখন সারা অঙ্গে গন্ধ মেখে এ নিয়ে কথা বলেন, তখন মানুষ হাসে। রিজভী সাহেবের এ বক্তব্য হাস্যকর। তাদেরকে আয়নায় নিজেদের চেহারাটা দেখার জন্য অনুরোধ জানাচ্ছি।

গণমাধ্যমে দ্রব্যমূল্যের প্রতিফলনের বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, কিছু পত্রপত্রিকা ও টেলিভিশন চ্যানেলে আম’রা দেখতে পাচ্ছি যে কেউ পণ্য না পেলে সেটিই প্রচার করা হচ্ছে কিন্তু হাজার হাজার মানুষ যে পণ্য নিয়ে খুশি হয়ে যাচ্ছে সেটি প্রচার করা হচ্ছে না-সেটি দুঃখজনক।

Back to top button