জাতীয়

দুই বছর পর বাড়িতে সাবেক অর্থমন্ত্রী, দেখতে যান পরিকল্পনামন্ত্রী

প্রায় দুই বছর পর সিলেটের বাড়িতে এসেছেন সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আব্দুল মুহিত। সিলেটে পৌঁছলে আওয়ামী লীগের নেতারা ফুল দিয়ে তাকে স্বাগত জানান বিমানবন্দরে। এরপর পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান তার সঙ্গে সাক্ষাৎ করেন।

মঙ্গলবার বিকালে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়ের হাফিজ কমপ্লেক্সের বাড়িতে যান মন্ত্রী এমএ মান্নান। তিনি মুহিতকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শা’রীরিক অবস্থার খোঁজখবর নেন। মুহিত-মান্নান বেশ কিছুক্ষণ আলাপও করেন।

মন্ত্রী মান্নান তার ফেসবুক পেজে একটি ভিডিও ক্লিপসহ পোস্ট করেন- ‘সিলেটবাসীর গর্ব, সাবেক সফল অর্থমন্ত্রী আমা’র খুব প্রিয় ব্যক্তি জনাব আবুল মাল আব্দুল মুহিত সাহেবকে দেখতে উনার সিলেটের বাসায় যাই। উনার জন্য সবাই দোয়া করবেন। মহান আল্লাহ যেন উনাকে ভালো রাখেন।’

মুহিতের পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে তিনি সিলেটে আসার ইচ্ছাপোষণ করছিলেন। কিন্তু শা’রীরিক অবস্থা ও ক’রো’না পরিস্থিতির কারণে তাকে নিয়ে সিলেটে আসা হচ্ছিল না। এখন শা’রীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হওয়ায় চার দিনের সফরে সিলেট আসেন তিনি।

এর আগে গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেট পৌঁছান সাবেক মন্ত্রী মুহিত। বিমানবন্দরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সিলেট মহানগর ও জে’লা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, জে’লা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহম’দ প্রমুখ।

 

Back to top button