জাতীয়

মে’য়েকেধ,, র্ষ, ণ মা’ম’লায় বাবা গ্রে’প্তা’র

কি’শোরগঞ্জের ভৈরবে সৎ মে’য়েকেধ,, র্ষ, ণ মা’ম’লায় রবিন মিয়া (৩৫) নামের একজনকে গ্রে’প্তা’র করেছে পু’লিশ। মঙ্গলবার (১৫ মা’র্চ) সন্ধ্যায় উপজে’লার জামালপুর গ্রাম থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়।

গ্রে’প্তা’র রবিন মিয়া উপজে’লার জামালপুর গ্রামের আবদুর রউফের ছে’লে। বৃহস্পতিবার (১০ মা’র্চ) সকালে নিজ বাসায়ধ,, র্ষ, ণের এ ঘটনা ঘটে বলে মা’ম’লায় উল্লেখ করা হয়।

পু’লিশ ও মা’ম’লা সূত্র জানায়,ধ,, র্ষ, ণের শিকার কি’শোরীর বাবা তার মাকে তালাক দিলে মা রবিন মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় সংসারে মা তার মে’য়েকে নিয়ে স্বামীর বাসা জামালপুর গ্রামে থাকেন। বৃহস্পতিবার সকালে কি’শোরীর মা বাসায় ছিলেন না। এ সুযোগে রবিন ওই কি’শোরীর মুখ চেপে ধরে তাকেধ,, র্ষ, ণ করেন। পরে কি’শোরী ঘটনাটি তার মাকে জানায়।

ঘটনা কাউকে জানালে পরিণতি ভালো হবে না বলে হু’মকি দেন রবিন মিয়া। এ ঘটনার পাঁচদিন পর মঙ্গলবার (১৫ মা’র্চ) ভৈরব থা’নায় মা’ম’লা করে ওই কি’শোরী। পরে আ’সা’মিকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

ধর্ষণের শিকার কি’শোরীর মা বলেন, ‘আমা’র স্বামী এমন ঘটনা ঘটাবে আমি কখনো ভাবতে পারেনি। তার হু’মকির ভ’য়ে মা’ম’লা করতে পাঁচদিন দেরি হয়েছে। আমি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ বিষয়ে ভৈরব থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম মোস্তফা জানান, মা’ম’লার তিন ঘণ্টার মধ্যে অ’ভিযু’ক্তকে গ্রে’প্তা’র করা হয়েছে।

Back to top button